Akshay, Emraanর ‘সেলফি’, ভিডিয়ো পোস্ট করে ছবির ঘোষণা দুই তারকার

শুটিং শুরুর অপেক্ষায় দুই তারকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 13, 2022, 04:10 PM IST
Akshay, Emraanর ‘সেলফি’, ভিডিয়ো পোস্ট করে ছবির ঘোষণা দুই তারকার

নিজস্ব প্রতিবেদন: বলিউড খিলাড়ির নয়া প্রজেক্ট। একটি মালায়ালাম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-র হিন্দি রিমেকের জন্য তৈরি হচ্ছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর সঙ্গে ইমরান হাশমিকেও (Emraan Hashmi) দেখা যাবে এই ছবিতে। বলিউড সুপারস্টারের নয়া প্রজেক্টের নাম ‘সেলফি’।দুজনের সেলফি তোলার ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে তুলে ধরেছেন অক্কি। ফ্যানদের শুভেচ্ছার বন্যা সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন: Lata Mangeshkar Health Update: আগামি ১০ দিন ICU-তে পর্যবেক্ষণে থাকবেন সুরসম্রাজ্ঞী

ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন ‘গুড নিউজ’ খ্যাত পরিচালক রাজ মেহতা। এই পরিচালক-অভিনেতা জুটিও বেশ হিট। ইমরান হাশমি ও অক্ষয় কুমার দুজনেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কিছু ছবি। একটি ভিডিয়ো শেয়ার করেছেন ছবির ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায় বলিউড খিলাড়ি অক্ষয় এটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'সেলফি, বিনোদন, হাসি ও অনুভূতির দিকে এক দারুণ যাত্রা। খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু হবে।'

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বাস স্ট্যান্ডে অক্ষয় ও ইমরান ডান্স করছেন, সঙ্গে রয়েছেন আরও কয়েকজন। ভিডিওটির শেষে সেলফি ছবির ঘোষণা করা হয়। অন্যদিকে, ইমরান লিখেছেন, 'অক্ষয় কুমারের সঙ্গে ড্রাইভিং সিটে বসতে পেরে খুব খুশি ও উচ্ছ্বসিত। পোজ দিতে তৈরি তো? কারণ সেলফি আসছে'। 

এই ছবিতে একাধিক প্রযোজক,করণ জোহর, দক্ষিণী সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন এবং অক্ষয়কুমার নিজে। ‘ড্রাইভিং লাইসেন্স’ ছবিতে পৃথ্বীরাজ মুখ্য়চরিত্রে অভিনয় করেন। হিন্দি রিমেকেও তিনি অভিনয় করবেন বলে খবর। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির।