শুভশ্রী বাড়িতে নেই মা ও ভাগ্নীকে নিয়ে সকাল সকাল ফেসবুক লাইভ করলেন রাজ

গানটি যাতে সকলে দেখেন ও শোনেন সেজন্যই ফেসবুক লাইভে এসেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraboty)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 2, 2020, 04:05 PM IST
শুভশ্রী বাড়িতে নেই মা ও ভাগ্নীকে নিয়ে সকাল সকাল ফেসবুক লাইভ করলেন রাজ

নিজস্ব প্রতিবেদন : সকাল সকাল জিম থেকে এসেই ফেসবুক লাইভে হাজির রাজ চক্রবর্তী। সৌজন্যে, তাঁর ছবি 'ধর্মযুদ্ধ'র নতুন গান 'তুঝে সঙ্গ বাঁধি ডোর'। ১ ফেব্রুয়ারি, শনিবার মুক্তি পেয়েছে 'ধর্মযুদ্ধ'র এই গান। গানটি যাতে সকলে দেখেন ও শোনেন সেজন্যই ফেসবুক লাইভে এসেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraboty)। 

এদিনের ফেসবুক লাইভে (Facebook Live) জিম থেকে ফিরে কফি খেতে খেতে ঘরোয়া মেজাজে ধরা পড়েন রাজ। জানান, কফিটা তাঁকে তাঁর মা বানিয়ে দিয়েছেন। সাধারণত মা-ই তাঁকে কফি বানিয়ে দিয়ে থাকেন। তবে তাড়াতাড়ি ঘুম থেকে উঠলে শুভশ্রীও মাঝে মধ্যে কফি বানিয়ে দেন, কিংবা তাঁর দিদি বা ভাগ্নী দিয়ে থাকেন। তবে শুভশ্রী এই মুহূর্তে শ্যুটিংয়ের জন্য পুরুলিয়াতে রয়েছেন বলেও জানান রাজ।

আরও পড়ুন-'ব্রহ্মাস্ত্র'র মুক্তি নিয়ে কাছের বন্ধু অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে জোর ঝগড়া রণবীরের!

তবে রাজ একা নন, ফেসবুক লাইফে রাজ ডেকে নেন মা লীলা চক্রবর্তী ও ভাগ্নী মিষ্টিকে। তাঁদেরকেও রাজ সকলকে গানটি দেখার অনুরোধ করার কথা বলেন। এদিন ভাগ্নীকে আদর করে মেয়ে বলে ডাকতে শোনা যায় রাজকে। তাঁর আদুরে সুরেই স্পষ্ট ভাগ্নীকে রাজ মেয়ের মতোই স্নেহ করেন। ফেসবুক লাইভ চলাকালীনই মাকে আদরে ভরিয়ে দেন রাজ। তবে রাজের কাণ্ডকারখানায় বেশ লজ্জা পেয়ে যান সাদাসিধা লীলাদেবী। ছেলেকে আদরকে দুষ্টু বলে ডাকেন তিনি। ফেসবুক লাইভেও রাজকে এই নামেই ডাকতে শোনা গেল লীলাদেবীকে। 

এবছর ২০ মার্চ মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত 'ধর্মযুদ্ধ' ছবিটি...

.