বাইক ছেড়ে এবার বাবার চার চাকায় মন ছোট্ট Yuvaan-র, ভিডিয়ো পোস্ট করলেন Raj

 যুবানের এমনই একটি মজার মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক, বিধায়ক রাজ চক্রবর্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 24, 2021, 12:56 PM IST
বাইক ছেড়ে এবার বাবার চার চাকায় মন ছোট্ট Yuvaan-র, ভিডিয়ো পোস্ট করলেন Raj

নিজস্ব প্রতিবেদন : বাবার কোলে বসে গাড়ির স্টিয়ারিং ঘোরাতে ব্যস্ত ছোট্ট যুবান (Yuvaan Chakraborty)। দুচাকার গাড়ি ছেড়ে এবার যুবানের নজর পড়েছে বাবার চার চাকার প্রতি। বৃহস্পতিবার ছোট্ট যুবানের এমনই একটি মজার মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক, বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। 

কিছুদিন আগেই ৯ মাসের ছেলেকে নিজের প্রথম উপার্জনের টাকায় কেনা বাইকে চড়িয়েছিলেন রাজ (Raj Chakraborty)। ছবি পোস্ট করে পরিচালক লিখেছিলেন, '' আমার প্রথম কেনা পালসার ১৫০ বাইক। ২০০৩ সালে এটি আমি প্রথম উপার্জনের টাকায় কিনেছিলাম, যা এখন আমার ছেলে চালাবার চেষ্টা করছে। আমি নিশ্চিত যখন ও বড় হবে, ও এই গাড়িতে চালাতে শিখবে। আমি সেদিন পর্যন্ত এই গাড়ি রেখে দেব।'' আর এবার বাইক ছেড়ে যুবানের পছন্দ হয়েছে বাবার চারচাকা গাড়িটি। এই ছোট্ট বয়সেই স্টিয়ারিং ঘোরাতে ব্যস্ত সে। সেই ভিডিয়োও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ (Raj Chakraborty)। লিখেছেন, ''আমার ছোট্ট ছেলেটি এখন ২ চাকা ছেড়ে ৪ চাকায় চলে এসেছে। সাড়ে নয় মাসেই গাড়ি চালনো শিখছে ও।''

আরো পড়ুন-বন্ধু হিসাবে মানসিকভাবে আমি Nikhil-র পাশে আছি, মুখ খুললেন বন্ধু Tridha Chowdhury

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০২০-র ১১ সেপ্টেম্বর, গত লকডাউনের ঠিক পরপর রাজ-শুভশ্রীর (Raj Chakraborty-Subhashree Ganguly) পরিবারে এসেছিল তাঁদের সন্তান। ছেলের নাম রেখেছিলেন 'যুবান'। দেখতে দেখতে অনেকগুলো মাস কেটে গেছে। ছোট্ট যুবান এখন ৯ মাসের। ইতিমধ্যেই অল্প বিস্তর কথা বলতে শিখেছে রাজ-শুভশ্রীর ছেলে। সম্প্রতি যুবানের মুখ 'বাবা' ডাক শুনে আপ্লুত রাজ,  (Raj Chakraborty) মুহূর্তটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)