আফ্রিকার ব্যাঙ্ক থেকেও Rajর আর্থিক লেনদেন, হদিশ পেলেন তদন্তকারীরা

 'মারকারি ইন্টারন্যাশনাল' নামে এক সংস্থার তরফ থেকে আর্থিক লেনদেন রাজের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 24, 2021, 12:51 PM IST
আফ্রিকার ব্যাঙ্ক থেকেও Rajর আর্থিক লেনদেন, হদিশ পেলেন তদন্তকারীরা

নিজস্ব প্রতিবেদন: পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রার পুলিস হেফাজতের মেয়াদ বেড়ে আগামী ২৭ জুলাই পর্যন্ত বর্ধিত হয়েছে। জানা গিয়েছে রাজ পর্নোগ্রাফি ব্যবসা থেকে উপার্জনের টাকা অনলাইন বেটিং-এ লাগাতেন। রাজের বাড়িতে পাওয়া গিয়েছে ১২১টি ভিডিয়ো, যা ১২ লক্ষ ডলারে বিক্রি করতে চলেছিলেন তিনি। তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে পাওয়া এই তথ্য শুক্রবার আদালতে পেশ করেছে মুম্বই পুলিশ। 

আরও পড়ুন:সোশ্যাল নজরে তারা...ব্যাকলেস Jacqueline, কনের সাজে Parno

শনিবার সকালেই সূত্র মারফত জানা গিয়েছে মারকারি ইন্টারন্যাশনাল নামে একটি সংস্থা রয়েছে যার 'ইউনাইটেড ব্যাংক অফ আফ্রিকা'তে অ্যাকাউন্ট রয়েছে। এই সংস্থা অনলাইন বেটিং এবং ক্যাসিনো গেমিংয়ে কাজ করে। রাজ কুন্দ্রার ইয়েস ব্যাংক অ্যাকাউন্টে এই সংস্থার ব্যাংক অ্যাকাউন্ট থেকে প্রচুর পরিমাণে  টাকা এসেছে। যে কারণে ক্রাইম ব্রাঞ্চ সন্দেহ করে যে রাজ কুন্দ্রা অনলাইন বেটিংয়ের জন্য পর্নোগ্রাফির অর্থ ব্যবহার করতেন। ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, রাজ কুন্দ্রা হট শটস পর্নোগ্রাফি, অনলাইন বেটিং এবং মারকারি ইন্টারন্যাশনালের মাধ্যমে অর্থ উপার্জন করতেন। এখনও পর্নকান্ডে তদন্ত অব্যহত।

অন্য়দিকে রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। কেনরিন নামক একটি সংস্থার মাধ্যমেই 'Hotshots' অ্যাপ চালানো হত, এর সঙ্গে রাজ বা শিল্পার কোনও আর্থিক লেনদেন আছে কিনা তা নিয়েও প্রশ্ন করা হয় শিল্পাকে। ২০২০ সালের ডিসেম্বরে শিল্পা কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদ থেকে সরে যান তা নিয়েও প্রশ্ন করেন তদন্তকারী আধিকারিকরা। শুক্রবারই পর্নোগ্রাফি মামলায় তল্লাশি চালাতে শিল্পা শেট্টির জুহুর বাড়িতে যায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)