Raj-Subhashree : বান্ধবীর মন খারাপ, ভোলাতে ঠোঁটে চুমু ছোট্ট ইউভানের, ভাইরাল ভিডিয়ো

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)র ইনস্টাগ্রাম থেকে ভিডিয়োটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2022, 03:29 PM IST
Raj-Subhashree : বান্ধবীর মন খারাপ, ভোলাতে ঠোঁটে চুমু ছোট্ট ইউভানের, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  মা-বাবার সঙ্গে সমুদ্রে ঘেরা জামাইকা(Jamaika)য় বেশ খোশ মেজাজেই রয়েছে ছোট্ট ইউভান (Yuvaan Chakraborty)। জামাইকার রেস্তোরাঁয় নিজের নতুন বান্ধবীও খুঁজে নিয়েছে সে। ছোট্ট বান্ধবীর মন খারাপ, একথা জানতে পেরেই তার ঠোঁটে চুমু খেয়ে বসেছে ইউভান। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)র ইনস্টাগ্রাম থেকে ভিডিয়োটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, শুভশ্রী ইউভানকে রেস্তোরাঁয় বসে খাইয়ে দিচ্ছিলেন। ইউভান বান্ধবীকে দেখতে পেয়েই কাজে টেনে নেয়। শুভশ্রী 'Hug' বলতেই বান্ধবীকে জড়িয়ে ধরে সে। আবার মায়ের মুখে Kisse শুনেই বান্ধবীর ঠোঁটে চুমু খেয়ে নেয় ইউভান। ছেলের চুমু খাওয়ার ধরন দেখে হেসে ফেলেন অভিনেত্রী। হাত দিয়ে অঙ্গভঙ্গি করে দেখিয়ে দেয় তার ছোট্ট বান্ধবীটি কাঁদছিল বলেই সে আদর করে ভোলানোর চেষ্টা করেছে। ছোট্ট ইউভানের সুন্দর এই মুহূর্তটি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-গন্তব্য জামাইকা, ইউভানকে নিয়ে নীল সমুদ্রে ডুব রাজ-শুভশ্রীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty 

রাজের পোস্ট করা ভিডিয়োটির নিচে বিভিন্ন মন্তব্য উঠে এসেছে। গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) লিখেছেন, 'ওলে সোনা বেবি'। বরখা সেনগুপ্ত (Barkha Sengupta) শুভশ্রীর উদ্দেশ্যে লিখেছেন, 'ও এভাবে চুমু খেতে কীভাবে শিখল?' এছাড়াও উঠে এসেছে আরও অনেক মন্তব্য।

'হাবজি গাবজি'-র সাফল্যের পর ছুটি কাটাতে ছেলেকে নিয়ে প্রথমে মার্কিন মুলুকে উড়ে গিয়েছিলেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। দেশ ছাড়ার দিন কলকাতা বিমানবন্দরে ট্রলি নিয়ে গুটি গুটি পায়ে হেঁটে বেড়াতে দেখা গিয়েছিল যুবানকে। রথের আগেই আমেরিকা পৌঁছে গিয়েছিলেন তাঁরা। রথযাত্রা উৎসবে আমেরিকার প্রবাসী বাঙালিদের সঙ্গে কাটিয়েছেন। তারপর সেখান থেকে পরিবারকে রাজ পৌঁছে গিয়েছেন জামাইকা। আপাতত সেখানেই ছুটি কাটাচ্ছেন তাঁরা। জামাইকা থেকে নানান মুহূর্ত উঠে আসছে তারকা দম্পতির সোশ্যাল মিডিয়ার পাতায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)