Raj-Subhashree : গন্তব্য জামাইকা, ইউভানকে নিয়ে নীল সমুদ্রে ডুব রাজ-শুভশ্রীর

তিনজনে মিলে নীল সমুদ্রে দাঁড়িয়ে রোদ পোহালেন, আর লেন্সবন্দি সেই ছবি উঠে এল সোশ্যাল মিডিয়ায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2022, 12:57 PM IST
Raj-Subhashree : গন্তব্য জামাইকা, ইউভানকে নিয়ে নীল সমুদ্রে ডুব রাজ-শুভশ্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সবুজে ঘেরা জামাইকা (Jamaica)র নীল সমুদ্র। রাজ-শুভশ্রী (Raj Chakraborty-Subhashree Ganguly))র ঠিকানা এখন কেরিবিয়ান অঞ্চলের ছোট্ট এই দেশ। দম্পতির সঙ্গী ছোট্ট ইউভান। তিনজনে মিলে নীল সমুদ্রে দাঁড়িয়ে রোদ পোহালেন, আর লেন্সবন্দি সেই ছবি উঠে এল সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ছবিতে শুভশ্রীকে দেখা গেল গেরুয়া রঙের বিকিনিতে। আর রাজের পরনে সবুজ টি-শার্ট আর হলুদ শর্টস। বাবার সঙ্গে রঙ মিলিয়ে ছোট্ট ইউভানও পরেছিল হলুদ শর্টস। বাবার কাঁধে উঠে পোজ দিল সে। আরও একটি ছবিতে সমুদ্রতটে বসে বালি নিয়ে খেলতে দেখা গেল যুবানকে।

আরও পড়ুন-এবার বনি-কৌশানি বিবাহিত দম্পতি! কৌশিক-চূর্ণীর ভূমিকা কী?

'হাবজি গাবজি'-র সাফল্যের পর ছুটি কাটাতে ছেলেকে নিয়ে প্রথমে মার্কিন মুলুকে উড়ে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। দেশ ছাড়ার দিন কলকাতা বিমানবন্দরে ট্রলি নিয়ে গুটি গুটি পায়ে হেঁটে বেড়াতে দেখা গিয়েছিল যুবানকে। রথের আগেই আমেরিকা পৌঁছে গিয়েছিলেন তাঁরা। রথযাত্রা উৎসবে আমেরিকার প্রবাসী বাঙালিদের সঙ্গে কাটিয়েছেন। তারপর সেখান থেকে পরিবারকে রাজ পৌঁছে গিয়েছেন জামাইকা। আপাতত সেখানেই ছুটি কাটাচ্ছেন তাঁরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)