'বাবা', বলতে শিখেছে ছোট্ট যুবান, অনুরাগীদের সঙ্গে মুহূর্তটি ভাগ করে নিলেন Raj

এতদিনে 'বাবা' বলতে শিখেছে রাজ-শুভশ্রী-র ছেলে। সেই আবেগঘন মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন রাজ (Raj Chakraborty)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 11, 2021, 02:53 PM IST
'বাবা', বলতে শিখেছে ছোট্ট যুবান, অনুরাগীদের সঙ্গে মুহূর্তটি ভাগ করে নিলেন Raj

নিজস্ব প্রতিবেদন : ২০২০-র ১১ সেপ্টেম্বর, গত লকডাউনের ঠিক পরপর রাজ-শুভশ্রীর (Raj Chakraborty-Subhashree Ganguly) পরিবারে এসেছিল তাঁদের সন্তান। ছেলের নাম রেখেছিলেন 'যুবান'। দেখতে দেখতে অনেকগুলো মাস কেটে গেছে। ছোট্ট যুবান এখন ৯ মাসের। অবশেষে এতদিনে 'বাবা' বলতে শিখেছে রাজ-শুভশ্রী-র ছেলে। সেই আবেগঘন মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন রাজ (Raj Chakraborty)।

শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ছোট্ট যুবানের একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাজ। যেখানে বাবার কাঁধে চড়ে, প্রবল লাফালাফি জুড়ে দিতে দেখা গিয়েছেন যুবানকে। গায়ের জোরে রাজের চুল ও কান টেনে ধরতেও দেখা গেল তাকে। যদিও কী কারণে তার এত উচ্ছ্বাস তা বোঝা দায়। তবে উচ্ছ্বাসের মাঝেই 'বাবা' বলে ডাকতে শোনা গেল যুবানকে। পাশ থেকে শুভশ্রী এবং আরোও বেশ কয়েকজনের গলার আওয়াজও মিলল। ভিডিয়োটি শেয়ার করে রাজ লিখেছেন, ''আমার ছেলে আমাকে "বাবা" বলতে শিখেছে এবং যখনই আমি ওকে এটা বলতে শুনছি, আমি অভিভূত হচ্ছি। এটি বিশ্বের সেরা অনুভূতি।''

আরও পড়ুন-জল্পনার অবসান, অবশেষে সামনে এল Nusrat-র Baby Bump

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাজের পোস্ট করে এই ভিডিয়োর নিচে কমেন্ট করেছেন বহু নেটিজেন। শুভশ্রীকেও কমেন্টে ভালোবাসার চিহ্ন এঁকে দিতে দেখা গিয়েছে। প্রসঙ্গ, জন্ম মুহূর্ত থেকেই ছোট্ট যুবানের নানান ছবি ও ভিডিয়ো নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ-শুভশ্রী।  এবারও যুবানের 'বাবা' বলার মতো সুন্দর মুহূর্ত থেকে অনুরাগীদের বঞ্চিত করলেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.