কেউ ভুল বোঝাচ্ছেন, ভাঙছে সুস্মিতা সেনের পরিবার!

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 13, 2020, 06:29 PM IST
কেউ ভুল বোঝাচ্ছেন, ভাঙছে সুস্মিতা সেনের পরিবার!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে তাঁর স্ত্রী চারু আসোপার সম্পর্কে ভাঙন রয়েছে। সম্প্রতি এমন গুঞ্জনে তোলপাড় হয়ে যায় টেলি টাউন। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হতেই নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বিয়ের ছবি মুছে ফেলেন রাজীব সেন এবং অভিনেত্রী চারু আসোপা। শুধু তাই নয়, নিজের নামের পাশ থেকে রাজীবের সেন পদবীও মুছে ফেলেন চারু। বিষয়টি নিয়ে টেলি অভিনেত্রী চারু আসোপা মুখে না খুললেও, সম্প্রতি মন্তব্য করতে শোনা যায় রাজীবকে।

আরও পড়ুন : কোভিডে আক্রান্ত ঐশ্বর্য-আরাধ্যা বাড়িতে, এবার রিপোর্ট এল অমিতাভের জলসার ২৬ জন কর্মীর

তিনি বলেন, কেউ চারুকে ভুলভাল বোঝাতে শুরু করেছেন। চারুর বন্ধুর অভাব নেই। তাঁদের মধ্যে থেকেই কেউ চারুকে ভুল বুঝিয়ে, তাঁর কাছ থেকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ করেন সুস্মিতার ভাই। চারু সাদাসিধে একজন মানুষ। তাই তাঁকে ভুল বুঝিয়ে কোনও কাজ করানো খুব একটা শক্ত কাজ নয় বলেও মন্তব্য করেন রাজীব।

আরও পড়ুন : বাংলোয় করোনার থাবা, কোয়ারেন্টিনে রয়েছেন রেখা

পাশাপাশি তিনি এও বলেন, চারুকে কে ভুল বুঝিয়ে তাঁর কাছ থেকে দূরে সরোনার চেষ্টা করছেন, তা বুঝতে পারলে তাঁকে ছাড়বেন না। কেউ যদি তাঁকে আঘাত দেওয়ার চেষ্টা করেন, তাহলে তিনিও প্রত্যাঘাত করতে প্রস্তুত বলেও জানান রাজীব।

সুস্মিতার ভাই নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন। সম্প্রতি চারুকে এমন মন্তব্য করতে শোনা যায়। যার উত্তরে রাজীব জানান, নিজের বাড়ি ছেড়ে কেন তিনি বেরিয়ে যাবেন। মুম্বই, দিল্লি এলং দুবাইতে তাঁর ৩টি বাড়ি রয়েছে। সবকটিতেই প্রয়োজন মতো থাকেন তিনি। তাই নিজের বাড়ি ছেড়ে দিয়ে অন্য কোথাও তিনি কেন চলে যাবেন বলেও পালটা প্রশ্ন করেন বলিউডের এই জনপ্রিয় মডেল।

.