হৃত্বিকের পরিবারে 'খারাপ' সময়, পাশে দাঁড়ালেন মোদী

টুইটও করেন প্রধানমন্ত্রী 

Updated By: Jan 9, 2019, 01:12 PM IST
হৃত্বিকের পরিবারে 'খারাপ' সময়, পাশে দাঁড়ালেন মোদী

নিজস্ব প্রতিবেদন : গলার ক্যান্সারে আক্রান্ত রাকেশ রোশন। গত ৮ জানুয়ারি তাঁর অস্ত্রপচারও করা হয়েছে। খুব শিগগিরই তিনি ভাল হয়ে উঠবেন। অস্ত্রপচারের সময় গোটা রোশন পরিবারে হাসপাতালে হাজির হয়ে যায়। আর কয়েকদিনের মধ্যে রাকেশ রোশনকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হবে বলে আশা প্রকাশ করেন তাঁর ভাই রাজেশ রোশন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মুম্বই মিরর-এর সাক্ষাতকারে হাজির হয়ে দাদা রাকেশ রোশনের স্বাস্থ্য নিয়ে ভক্তদের বার্তা দেন রাজেশ রোশন। বলিউডের জনপ্রিয় পরিচালক তথা হৃত্বিক রোশনের বাবা শিগগিরই ভাল হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন তাঁর ছোট ভাই। প্রসঙ্গত মুম্বইয়ের সোবো হাসপাতালে এই মুহূর্তে চিকিত্সাধীন রাকেশ রোশন।
সম্প্রতি বাবা রাকেশ রোশনের অসুস্থতার খবর জানিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস দেন হৃত্বিক রোশন। আর সেখানেই বাবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা ভক্তদের জানান তিনি। তবে তাঁর বাবা একজন শক্ত মনের মানুষ। শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন হৃত্বিক।

আরও পড়ুন : ক্যান্সারের থাবা এবার রোশন পরিবারে, অসুস্থতার কথা জানালেন হৃত্বিক

 

এদিকে রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে, তড়িঘড়ি টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হৃত্বিকের বাবা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, ঈশ্বরের কাছে সেই প্রার্থনাই জানিয়েছেন বলে বলিউড অভিনেতাকে উদ্দেশ্য করেন টুইট করেন মোদী। প্রধানমন্ত্রীর টুইটের জবাব দিয়ে হৃত্বিক তাঁকে ধন্যবাদ জানান। পাশাপাশি তাঁর বাবা শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে চিকিত্সকরা তাঁকে আশ্বাস দিয়েছেন বলেও প্রধানমন্ত্রী মোদীকে জানান বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন : বিয়ের দেড় মাসের মধ্যেই স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা!
অন্যদিকে প্রাক্তন শ্বশুরমশাইয়ের অসুস্থতার খবর পেয়ে নিজেকে ধরে রাখতে পারেননি সুজান খান। রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী।

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
মনীষা কৈরালা থেকে ইরফান খান, সোনালি বেন্দ্রে, ঋষি কাপুর, একের পর এক বলিউড ব্যক্তিত্ব আক্রান্ত হচ্ছেন ক্যান্সারে। নিউ ইয়র্ক থেকে চিকিত্সা করিয়ে সবে সবে মুম্বইতে ফিরেছেন সোনালি বেন্দ্রে। আপাতত তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন অভিনেত্রীর স্বামী গোল্ডি বেহল। অন্যদিকে প্রায় ২ বছর কেটে গেলেও এখনও চিকিত্সা শেষ করে লন্ডন থেকে ফিরতে পারেননি বলিউড অভিনেতা ইরফান খান। ঋষি কাপুরও এই মুহূর্তে চিকিত্সার জন্য স্ত্রী সঙ্গে নিউ ইয়র্কে রয়েছেন বলে খবর।