Drug Case in Film Industry: মাদক মামলায় গ্রেফতার রজনীকান্তের ছবি ‘কাবালি’র প্রযোজক, উদ্ধার ২.৫ লক্ষের ড্রাগ

Rajinikanth film Kabali Producer: রাজেন্দ্র নগর পুলিস স্টেশনের অন্তর্গত একটি টিম মঙ্গলবার হাতেনাতে ধরেন এই প্রযোজককে। জানা যায় মঙ্গলবার এক ক্রেতাকে ৮২.৭৫ গ্রামের ৯০ টি স্যাশে বিক্রি করছিলেন এস কে পি চৌধুরী। কিছু মাস আগেই গোয়া থেকে ফিরেছেন তিনি। তিনি নিজেও রোজ মাদক সেবন করতেন।

Updated By: Jun 14, 2023, 07:27 PM IST
Drug Case in Film Industry: মাদক মামলায় গ্রেফতার রজনীকান্তের ছবি ‘কাবালি’র প্রযোজক, উদ্ধার ২.৫ লক্ষের ড্রাগ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার মাদক মামলায় নাম জড়ালো তেলুগু(Telugu) ইন্ডাস্ট্রির প্রযোজক এস কে পি চৌধুরীর(S K P Chowdhury)। রজনীকান্তের(Rajinikanth) কাবালি(Kabali) ছবির প্রযোজক তিনি। বুধবার তাঁর থেকে ৮০ গ্রাম কোকেন উদ্ধার করেছে পুলিস। মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এই প্রযোজককে।

আরও পড়ুন- Javed Akhtar on Kangana Ranaut: সুশান্তের মৃত্যুর পর মিথ্যে বলেছিলেন কঙ্গনা, বিস্ফোরক দাবি জাভেদ আখতারের...

বিশেষ সূত্রের খবর, রাজেন্দ্র নগর পুলিস স্টেশনের অন্তর্গত একটি টিম মঙ্গলবার হাতেনাতে ধরেন এই প্রযোজককে। জানা যায় মঙ্গলবার এক ক্রেতাকে ৮২.৭৫ গ্রামের ৯০ টি স্যাশে বিক্রি করছিলেন এস কে পি চৌধুরী। সেই সময়ই তাঁকে ধরে পুলিস। উদ্ধার হয় কোকেন। এছাড়াও তাঁর কাছে পাওয়া যায় ২ লক্ষ ৫ হাজার টাকা, চারটে মোবাইল ফোন, একটি গাড়ি। তাঁর প্রায় ৭৮.৫০ লক্ষের সম্পত্তি বাজেয়াপ্ত করেছে পুলিস।

পুলিসের তথ্য অনুযায়ী এস কে পি চৌধুরী হলেন তেলুগু ছবি কাবালির প্রযোজক এছাড়াও তিনি দুটি তেলুগু ছবি ও একটি তামিল ছবির ডিস্ট্রিবিউটার। কিন্তু সেই সব ছবিতে আশাতীত লাভের অঙ্ক আসেনি তাঁর কাছে। এরপরেই তিনি গোয়া চলে যান ও সেখানে ক্লাব থোলেন। জানা যাচ্ছে তিনি নিয়মিত মাদক সেবন করেন। পাশাপাশি হায়দ্রাবাদ থেকে তাঁর বন্ধুরা ও সেলিব্রিটিরা তাঁর ক্লাবে গিয়ে মাদক সেবন করতেন। কিন্তু গোয়ার সেই ব্যবসায় লাভজনক হয়নি। এরপরেই এই বছর এপ্রিলে হায়দ্রাবাদে ফেরত আসেন তিনি।

আরও পড়ুন- Sushant Singh Rajput | Rhea Chakraborty: তিন বছর ধরে চলছে সিবিআই তদন্ত, সুশান্তের অদেখা ভিডিয়ো পোস্ট রিয়ার...

পুলিসের তরফ থেকে জানানো হয়, গোয়া থেকে হায়দ্রাবাদে পাকাপাকিভাবে আসার আগেই এক নাইজেরিয়ানের থেকে ১০০ টি কোকেনের স্যাশে কেনে সে। সেখান থেকে ১০টি স্যাশে সে নিজেই সেবন করেছে। বাকি ৯০টি প্যাকেটই বিক্রি করতে গিয়েছিল। মঙ্গলবার সেই স্যাশে বিক্রির সময়েই তাঁকে গ্রেফতার করে পুলিস। NDPS Act-1985 ধারায় তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মাদক মামলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.