লকডাউনে গৃহবন্দি, বাঙালি প্রেমিকা পত্রলেখার 'হেয়ার কাট' করলেন রাজকুমার

দুজনে মিলে বাড়ির কাজকর্ম করে দিব্যি কেটে যাচ্ছে সময়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 17, 2020, 05:53 PM IST
লকডাউনে গৃহবন্দি, বাঙালি প্রেমিকা পত্রলেখার 'হেয়ার কাট' করলেন রাজকুমার

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে গৃহবন্দি। এই পরিস্থিতিতে প্রেমিকা পত্রলেখার সঙ্গেই থাকছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও। দুজনে মিলে বাড়ির কাজকর্ম করে দিব্যি কেটে যাচ্ছে সময়। 

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী পত্রলেখা। যেখানে রাজকুমার রাও-কেই পত্রলেখার হেয়ারকাট করে দিতে দেখা যাচ্ছে। ভিডিয়োটি পোস্ট করে পত্রলেখা লিখেছেন 'जहाँ चाह वहाँ राह'। যেটি রাজকুমারকে ট্যাগও করেছেন অভিনেত্রী। ভিডিয়োতে ট্রিমার দিয়ে পত্রলেখার চুল কাটতে দেখা গিয়েছে অভিনেতাকে।

আরও পড়ুন-মহাভারতে সত্যবতীর ভূমিকায় দেবশ্রী রায়-কে মনে পড়ে? উঠে এল দেবশ্রী অভিনীত মহাভারতের কিছু ঝলক...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পত্রলেখার পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ভিডিয়োটি দেখে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। রাজকুমারের কাণ্ড দেখে কমেন্ট করেছেন অদিতি রাও হায়দারি, হুমা কুরেশি সহ আরও অনেক তারকারাও।

আরও পড়ুন-হেমা মালিনীর জন্যই নষ্ট হয়ে গিয়েছিল শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাত!

আরও পড়ুন-রূপা গঙ্গোপাধ্যায় নন, মহাভারতে দ্রৌপদী হওয়ার প্রথম প্রস্তাব পেয়েছিলেন জুহি

সম্প্রতি, জনসচেতনতা প্রসারে 'মুসকুরায়েগা ইন্ডিয়া' মিউজিক ভিডিয়োতে অক্ষয় কুমার, ভিকি কৌশল, কৃতি শ্যানন, টাইগার শ্রফ সহ অন্যান্য তারকাদের সঙ্গে দেখা গিয়েছে রাজকুমার রাও-কে। পাশাপাশি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে পিএম ফান্ডে টাকাও দিয়েছেন রাজকুমার। তাঁর কথায়, ''এই কঠিন পরিস্থিতিতে সকলে মিলে করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রশাসনকে সাহায্য করাটা খুব প্রয়োজনীয়।''