রাখির প্রাক্তন বন্ধুকে চড় কষালেন অভিনেত্রীর ননদ, ভাইরাল ভিডিয়ো

রাখি কোনও মন্তব্য করেননি

Updated By: Aug 26, 2019, 03:46 PM IST
রাখির প্রাক্তন বন্ধুকে চড় কষালেন অভিনেত্রীর ননদ, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: রাখি সাওয়ান্তের স্বামী রিতেশকে কেন আলটপকা কথা বলা হয়েছে? কেন তাঁর বিরুদ্ধে অযথা কথা বলা হয়েছে? সেই প্রশ্ন তুলে এবার দীপক কালালকে চড় কষালেন রাখি সাওয়ান্তের ননদ।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে দেখা যায়, দীপক কালাল যখন একটি রেস্তোরাঁয় বসে রয়েছেন, আচমকা সেখানে দু'জন হাজির হন। একজন ক্যামেরার সামনে, অন্যজন ক্যামেরার পিছনে দাঁড়িয়ে দীপক কালালকে হুমকি দিতে শুরু করেন। শুধু তাই নয়, দীপক রাখির ননদ কষিয়ে এক থাপ্পড়ও মারেন দীপককে।  

আরও পড়ুন : শাশুড়ি-বউমার সম্পর্ক কেমন, ছবি শেয়ার করে জানালেন রাজ চক্রবর্তী
পাশাপাশি দীপক কালাল যাতে আর কখনও রাখি সাওয়ান্তের স্বামী রিতেশের বিরুদ্ধে অযথা কথা না বলেন, সে বিষয়েও সাবধান করে দেওয়া হয় অভিনেত্রীর প্রাক্তন বন্ধুকে। 
প্রথমে রাখি সাওয়ান্ত নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করেন কিন্তু পরে তা ডিলিট করে দেন তিনি। রাখি সরিয়ে ফেললেও, দীপক কালালের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : সরকার ভিসা দিলে মিকাকে কে আটকায় পাকিস্তানে যেতে, প্রশ্ন শিল্পার
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 রিতেশের সঙ্গে রাখির বিয়ের পর হুমকি দেন দীপক কালাল। তিনি বলেন, বিয়ের জন্য তাঁর থেকে ৪ কোটি নিয়েছিলেন রাখি। কথা দিয়েও যেহেতু দীপককে বিয়ে করেননি রাখি, তাই ওই ৪ কোটি ফেরত দিতে হবে বলেও দেওয়া হয় হুমকি। যদিও দীপক কালালের ওই দাবির প্রেক্ষিতে পালটা কেনও দাবি করেননি টেলিভিশনের 'ড্রামা কুইন'।