সানির থেকে আমার পর্ন মানুষ বেশি পছন্দ করবে, দাবি রাখি সাওয়ান্তের

সানি লিওনের ওপর রাগ কিছুতেই কমছে না রাখি সাওয়ান্তের। সানিকে ক্রমাগত আক্রমণ করা যাওয়া রাখি এবার নতুন দাবি করলেন। রাখি বললেন, ''আমি সানিকে রুখতে পর্ন সিনেমায় নামব সেটা আগেই বলেছিলাম।

Updated By: Mar 2, 2016, 02:12 PM IST
সানির থেকে আমার পর্ন মানুষ বেশি পছন্দ করবে, দাবি রাখি সাওয়ান্তের

ওয়েব ডেস্ক: সানি লিওনের ওপর রাগ কিছুতেই কমছে না রাখি সাওয়ান্তের। সানিকে ক্রমাগত আক্রমণ করা যাওয়া রাখি এবার নতুন দাবি করলেন। রাখি বললেন, ''আমি সানিকে রুখতে পর্ন সিনেমায় নামব সেটা আগেই বলেছিলাম।

এবার বলছি আমি পর্ন সিনেমা করলে সানির থেকে লোকে আমায় বেশি দেখবে।'' এই সাক্ষাত্‍কারেই রাখি বলেন, দেশের যুবসমাজকে গোল্লায় পাঠাচ্ছেন সানি লিওন। সঙ্গে পরদেশীয়া গার্ল এও দাবি করেন, দেশের সংস্কৃতিকে ধ্বংস করছেন সানি।

রাখি যখন শোনেন আমির খান সানি লিওনের সঙ্গে কাজ করতে চান তখন বেজায় চটেছেন। সেই রাগের মাথায় রাখি বলেছেন, 'সানি আমির তোমার সঙ্গে কাজ করবে এর পাশাপাশি আরও একটা ভাল খবর দিই। আমি পর্নস্টার হব। খুব তাড়াতাড়ি দেখবে আমি পর্ন সিনেমায় অভিনয় করব।' কিন্তু কেন পর্ন সিনেমায় নামবেন তিনি?রাখি বলেন, ''একজন পর্নস্টারকে মোকাবিলা করতে আমাকেও পর্নস্টার হওয়া ছাড়া উপায় নেই।''ওই সাক্ষাত্‍কারেই সানি লিওনেকে ভারত ছাড়তে বলেন রাখি।

.