৩ সন্তানকে নিয়ে বেজায় চিন্তায় সানি লিওন

সংবাদমাধ্যমের সামনে বলেই ফেলেন  সানি 

Updated By: Aug 2, 2019, 12:46 PM IST
৩ সন্তানকে নিয়ে বেজায় চিন্তায় সানি লিওন

নিজস্ব প্রতিবেদন : মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি লিওন। ছোট্ট মেয়েকে দত্তক নেওয়ার পর পরম স্নেহে তাকে বড় করে তুলছেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। মেয়ে নিশার এক বছরের জন্মদিন উপলক্ষে তাকে নিয়ে ডিজনিল্যান্ডেও পাড়ি দেন সানি। যে ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে একাধিকবার। নিশার পর সানি লিওনের জীবনে আসে নোয়া এবং এশার। তাই আপাতত স্বামী এবং ৩ সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন সানি। কিন্তু নিশা, নোয়া এবং এশারের ওপর পাপরাতজির অত্যাধিক নজরদারিকে একেবারেই নাকি ভালভাবে নিচ্ছেন না বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : মা হচ্ছেন না প্রিয়াঙ্কা? কেন এমন সিদ্ধান্ত!
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সানি লিওন জানান, নিশা, নোয়া এবং এশারকে নিয়ে যখন বাইরে বের হন, সেই সময় তাঁদের ওপর বেশি ক্যামেরার ফ্ল্যাশ পড়লে তিনি বিরক্ত হয়ে যান। পাপারাতজির এমন ব্যবহার মাঝে মধ্যে তাঁর অদ্ভুদ বলেও মনে হয় বলেও জানান সানি লিওন।

 

 
 
 
 

 
 

এদিকে বর্তমানে দুটি টালিভিশন শো-এর শুটিং নিয়ে ব্যস্ত সানি লিওন। টেলিভিশন শো-এর পাশাপাশি পরবর্তী সিনেমার কাজও শুরু করেছেন বলিউডের এই অভিনেত্রী। তবে নিজের প্রযোজনা সংস্থার সঙ্গেই পরবর্তী সিনেমার শুটিং শুরু করেছেন বলে জানান সানি।