Rakhi Sawant Mother Dies: মাতৃহারা রাখি, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী, পাশে ফারহা খান...

Rakhi Sawant Mother Last Rite: রাখির ভিডিয়োর কমেন্ট বক্সেই তাঁর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের তারকারা। জ্যাকি শ্রফ লেখেন, ‘আমি তোমার যন্ত্রণা বুধতে পারছি। আমিও মা বাবা ভাইকে হারিয়েছি। ওরা আজীবন আমার মনে থাকবে।’

Updated By: Jan 29, 2023, 02:59 PM IST
Rakhi Sawant Mother Dies: মাতৃহারা রাখি, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী, পাশে ফারহা খান...

Rakhi Sawant Mother Dies, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন রাখি সাওয়ান্তের মা জয়া ভেদা। শনিবার রাতে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। এন্ডোমেট্রিয়াল ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা। রাখি জানিয়েছিলেন যে, তাঁর মায়ের চিকিৎসায় তাঁকে সাহায্য করেছেন সলমান খান থেকে শুরু করে মুকেশ আম্বানি। শনিবার মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন রাখি। কান্নায় নিজেকে ধরে রাখতে পারছিলেন অভিনেত্রীকে। তাঁকে সামলাচ্ছিলেন তাঁর বান্ধবী ও আত্মীয় পরিজনেরা।

আরও পড়ুন- Dev As Byomkesh: দেব এবার সত্যান্বেষী! ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্তির দিনে ঘোষণা সুপারস্টারের

হাসপাতালে মায়ের মৃত্যু সংবাদ জানার পর কান্নায় মাটিতে বসে পড়েন অভিনেত্রী। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘আজ আমার মাথার উপর থেকে মায়ের হাতটাও সরে গেল। আমার আর হারানোর কিছু রইল না। তোমায় ভালোবাসি মা। তোমায় ছাড়া কিছুই রইল না। এখন কে আমার চিৎকার শুনবে। কে আমায় জড়িয়ে ধরবে? এখন আমি কি করব? কোথায় যাব? আই আমি তোমায় মিস করব’। 

রবিবার দুপুরেই সম্পন্ন হয় জয়া ভেদার শেষকৃত্য। তাঁর মা খৃষ্টান ছিলেন, সেই মতোই কফিনে নিয়ে যাওয়া হয় দেহ। ওশিয়ারা সিমেট্রিতে কবর দেওয়া হয়। মায়ের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী, তাঁর মাকে শেষ বিদায় জানাতে আকুল হয়ে ওঠে তাঁদের পোষ্যও। তাকে মায়ের কাছে নিয়ে আসেন রাখি। এদিন রাখির পাশে দেখা যায় আদিলকেও। এছাড়াও এদিন রাখির পাশে তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় ফারহা খান, রেশমি দেশাইকে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

রাখির ভিডিয়োর কমেন্ট বক্সেই তাঁর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের তারকারা। জ্যাকি শ্রফ লেখেন, ‘আমি তোমার যন্ত্রণা বুধতে পারছি। আমিও মা বাবা ভাইকে হারিয়েছি। ওরা আজীবন আমার মনে থাকবে।’ পবিত্র পুনিয়া লেখেন, ‘শক্ত থাক। প্লিজ নিজের খেয়াল রাখ। ভগবান আন্টির আত্মাকে শান্তি দাও।’ রেশমি দেশাই, রিধিমা পন্ডিত, অঙ্কিত তিওয়ারি, নিশা রাওয়াল সকলেই রাখিকে সমবেদনা জানিয়েছেন। নিশা রাওয়াল লিখেছেন, ‘আন্টিকে আমি সবসময়ই সেজেগুজে দেখেছি। সর্বদাই মুখে হাসি। এরকম অবস্থায় দেখে ভীষণ কষ্ট হচ্ছে।’ সঞ্জয় দতের স্ত্রী মান্যতা লিখেছেন, ‘ভগবান তোমাকে শক্তি ও সাহস দিক। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.