Rakhi Sawant Viral Video: রেস্তরাঁয় জিনাত আমনকে দেখে হঠাৎ এ কী করে বসলেন রাখি?

বরাবরই জিনাত আমানের ফ্যান রাখি সাওয়ান্ত। 

Updated By: Nov 8, 2021, 12:19 PM IST
Rakhi Sawant Viral Video: রেস্তরাঁয় জিনাত আমনকে দেখে হঠাৎ এ কী করে বসলেন রাখি?

নিজস্ব প্রতিবেদন: অনেকদিন সিনেমার পর্দায় দেখা যায় না রাখি সাওয়ান্তকে (Rakhi Sawant), কিন্তু সবজি কেনা থেকে শুরু করে কালীপুজোয় কলকাতায় এসে কনের সাজে ফটোশুট, বারংবার খবরের শিরোনামে উঠে আসেন তিনি। আসলে তাঁর কার্যকলাপই এমন যে বারবার তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। এবারও সেরকম একটি কাণ্ড ঘটিয়েছেন তিনি। এবার অবশ্য তিনি একা নন, সঙ্গে রয়েছেন তাঁর আইডল জিনাত আমান (Zeenat Aman)। 

সম্প্রতি এক রেস্তরাঁয় লাঞ্চে গিয়েছিলেন জিনাত আমান (Zeenat Aman), সেখানেই ঘটনাচক্রে উপস্থিত ছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। রাখি আগেও অনেকবার বলেছেন যে তিনি জিনাত আমানের ফ্যান। এবার হাতের কাছে নিজর আইডলকে পেয়ে আবেগান্বিত হয়ে যান রাখি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে (Social Media) জিনাত আমানের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। সেখানে রাখি বলছেন, ইনি হলেন আমার ফেভারিট, গ্ল্যামারাস, বিশ্বসুন্দরী জিনাত আমান। আমি ওঁর অনেক বড় ফ্যান। তারপরই জিনাত আমানকে উদ্দেশ্য করে রাখি বলেন যে তাঁর জন্য একটি গান গাইবেন তিনি। এরপরই জিনাত আমানের জনপ্রিয় গান ল্যায়লা মে ল্যায়লা গানে তাঁকে কেন্দ্র করে গান গেয়ে নেচে ওঠেন রাখি। সেই ভিডিওই ভাইরাল (Viral Video) হয়ে যায় নেটদুনিয়ায়।  

আরও পড়ুন : আরিয়ানের 'মাদক পার্টি'র খবর দেন কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ, বিস্ফোরক Sunil Patil

রেস্তরাঁর মাঝেই রাখির এহেন আবেদন কিছুটা বিস্ময় ধরা পড়ে জিনাত আমানের চোখে মুখে। তিনি রাখিকে বলেন, 'আপনি ল্যায়লার থেকেও বড়,কারণ আপনি রাখি সাওয়ান্ত।' জিনাত আমানের এহেন মন্তব্যে আনন্দে আত্মহারা ফ্যান রাখি। রাখির ভিডিও দেখে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের। কেউ লিখেছেন মিষ্টি ভিডিও, কেউ আবার লিখেছেন রাখির পারফরম্যান্স দেখে ভয় পেয়ে গেছেন জিনাত আমান। তবে কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন দেড় লক্ষের বেশি নেটিজেন (Netizen)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.