মাদক মামলায় Rakul Preet Sing, Rana Daggubati সহ ১২ জনকে তলব ED-র

১২ জন অভিনেতাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 25, 2021, 10:13 PM IST
মাদক মামলায় Rakul Preet Sing, Rana Daggubati সহ ১২ জনকে তলব ED-র

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় দক্ষিণী অভিনেতা রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) সহ মোট ১২ জন অভিনেতাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। 

জানা যাচ্ছে, ৪ বছরের পুরনো একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ED-র তরফে তাঁদের তলব করা হয়েছে। যে ১২জন দক্ষিণী অভিনেতাকে ডেকে পাঠানো হয়েছে তাঁদের মধ্যে রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) ছাড়াও রয়েছে পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খান-এর মতো তারকাদের নাম। সূত্রের খবর, পুরী জগন্নাথকে ৩১ অগস্ট, রকুল প্রীত সিং-কে আগামী ৬ সেপ্টেম্বর, রানা দগ্গুবাতিকে ৮ সেপ্টেম্বর, রবি তেজাকে ৯ সেপ্টেম্বর ED-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। 

আরও পড়ুন-কাপড়ের লেশমাত্র নেই, টুপি দিয়েই শরীর ঢাকলেন 'Ye Meri Life Hai'-খ্যাত 'পূজা'

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লক্ষ টাকার মাদক আটক করে পুলিস। এই মামলায় হায়দরাবাদের আবগারি বিভাগের তরফে একটি মামলা রুজু করা হয়। এক্ষেত্রে আর্থিক তছরুপের একটি মামলার তদন্ত শুরু করে ED। একাধিক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। তবে ED-র তরফে জানানো হয়েছে, আপাতত কোনও প্রমাণ না থাকায় এবার শুধুমাত্র সাক্ষী হিসাবেই রকুল প্রীত সিং, রানা দগ্গুবাতি-দের ডেকে পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.