close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তমান্নাকে ২ কোটির হিরের আংটি উপহার জনপ্রিয় অভিনেতার পরিবারের

তমান্না ভাটিয়াকে ৬২.৪ গ্রাম ওজনের একটি হিরের আংটি উপহার দিলেন দক্ষিণী অভিনেতা রাম চরণের স্ত্রী। 'সায়ে রা নরসিমা রেড্ডি'-র অভিনেত্রী তমান্না সেই ছবি সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। শুধু তাই নয়, সায়ে রা নরসিমা রেড্ডির প্রযোজক অর্থাত রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলাকে ধন্যবাদও জানান তমান্না।

Updated: Oct 9, 2019, 02:11 PM IST
তমান্নাকে ২ কোটির হিরের আংটি উপহার জনপ্রিয় অভিনেতার পরিবারের

নিজস্ব প্রতিবেদন: তমান্না ভাটিয়াকে ৬২.৪ গ্রাম ওজনের একটি হিরের আংটি উপহার দিলেন দক্ষিণী অভিনেতা রাম চরণের স্ত্রী। 'সায়ে রা নরসিমা রেড্ডি'-র অভিনেত্রী তমান্না সেই ছবি সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। শুধু তাই নয়, সায়ে রা নরসিমা রেড্ডির প্রযোজক অর্থাত রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলাকে ধন্যবাদও জানান তমান্না।

আরও পড়ুন : ধার করে, গয়না বিক্রি করে চলছে সংসার, অর্থনৈতিক দুরাবস্থায় জনপ্রিয় অভিনেত্রী
দেখুন সেই ছবি...

 

রিপোর্টে প্রকাশ, তমান্নাকে যে হিরের আংটি উপহার দিয়েছেন রাম চরণের স্ত্রী, তার দাম কমপক্ষে ২ কোটি। বড় মাপের ওই হিরের আংটি পরে তমান্না ইতিমধ্যেই ট্যুইটারে নিজের ছবি শেয়ার করে উপাসনাকে ধন্যবাদ জানান।
প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পায় রাম চরণের বাবা চিরঞ্জীবির অভিনিত সিনেমা 'সায়েরা নরসিমা রেড্ডি'। এই সিনেমায় চিরঞ্জিবীর পাশাপাশি দেখা যায় তমান্নাকে। চিরঞ্জীবি অভিনিত এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন অমিতাভ বচ্চনও।