close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: রানাঘাটের স্টেশন থেকে বলিউডে প্লে ব্যাক, হিমেশের সুরে গাইলেন রানু

রানাঘাটের ভবঘুরে রানু মণ্ডল প্লে ব্যাক করলেন বলিউডের ছবিতে। 

Updated: Aug 22, 2019, 11:44 PM IST
ভিডিয়ো: রানাঘাটের স্টেশন থেকে বলিউডে প্লে ব্যাক, হিমেশের সুরে গাইলেন রানু

নিজস্ব প্রতিবেদন: ভাগ্য বদলাতে বেশি সময় লাগে না। আর দমিয়ে রাখা যায় না প্রতিভাকে। রানাঘাটের রাণু মণ্ডলের জীবন বদলে দিল একটা ভাইরাল ভিডিয়ো। তাঁর কণ্ঠে লতা মঙ্গেশকরের গান রাজ্যের গণ্ডি ছাপিয়ে সুনাম কুড়িয়েছে গোটা দেশে। আর সেই কণ্ঠই এবার শোনা যাবে সিনেমার প্লে ব্যাকে। তাও আবার বলিউডের নামজাদা সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট। 

'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' নামে হিমেশের একটি ছবি মুক্তির অপেক্ষায়। ছবিতে অভিনয় করেছেন সুরকার নিজেই। দ্বৈত চরিত্র রয়েছে তাঁর। ওই ছবিতেই প্লে ব্যাক করছেন রানু মণ্ডল। গাইছেন, তেরি মেরি, তেরি মেরি কাহানি... 

রানাঘাট স্টেশনে নিত্যযাত্রীদের আবদারে লতা মঙ্গেশকরের গান গাইতেন রানু মণ্ডল। ফেসবুকে তাঁর গানের ভিডিয়ো পড়ে গোটা দেশে।। কলকাতা, মুম্বই, কেরল এমনকি বাংলাদেশ থেকেও গান গাওয়ার ডাক এসেছে তাঁর। মুম্বইয়ের একটি রিয়েলিটি শোতে গান গাওয়ার আমন্ত্রণও পেয়েছিলেন। কিন্তু পরিচয়পত্র না থাকায় সমস্যা হয়। মুম্বইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর... ভাইরাল ভিডিয়ো। আর স্টেশন থেকে সোজা পৌঁছে গেলেন মুম্বইয়ের গান রেকর্ডিং স্টুডিয়োয়। 

আরও পড়ুন- চিনতে পারছেন? ফেসবুকে ভাইরাল গান বদলে দিল রানাঘাটের ভবঘুরে রানুর জীবন