Ranbir Kapoor : কাপুর বাড়িতে তিনিই সবথেকে বেশি শিক্ষিত, ক্লাস টেনে কত পেয়েছিলেন রণবীর?

কাপুর পরিবারের সদস্যদের পড়াশোনার দৌড় কতদূর? ফাঁস করলেন রণবীর কাপুর...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2022, 04:51 PM IST
Ranbir Kapoor : কাপুর বাড়িতে তিনিই সবথেকে বেশি শিক্ষিত, ক্লাস টেনে কত পেয়েছিলেন রণবীর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তাঁরা কাপুর (Kapoor Family) পরিবার। বলিউডে এই নামটাই যথেষ্ট। অভিনয় তাঁদের রক্তে। গত ৪ প্রজন্ম ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে রাজত্ব করেছেন কাপুর বাড়ির সদস্যরা। তবে এই কাপুর পরিবারের সদস্যদের পড়াশোনার দৌড় কতদূর? সম্প্রতি তা ফাঁস করে বসলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

রণবীর কাপুর-ই 'কাপুর বাড়ি'র প্রথম সদস্য যিনি কিনা দশম শ্রেণির গণ্ডি পার হয়েছেন। শুনে চোখ কপালে উঠছে তো? তবে একথা নিজের মুখেই স্বীকার করেছেন রাজ কাপুরের নাতি। সম্প্রতি 'শামসেরা'র প্রমোশনে ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার ডলি সিং-এর সঙ্গে আড্ডা দেন রণবীর। সেখানেই 'ডলি কি মাম্মি'র হাজারো প্রশ্নের জবাব দেন অভিনেতা। তাঁকে প্রশ্ন করা হয়, ক্লাস টেনের পর তিনি কোন বিষয় নিয়ে পড়াশোনা করেছেন? উত্তরে রণবীর বলেন অ্যাকাউন্টস (কমার্স) নিয়ে। পড়াশোনায় কেমন ছিলেন? এমন প্রশ্নে, তিনি অকপটে স্বীকার করে নেন মোটেও ভালো ছিলেন না, দুর্বল ছাত্র ছিলেন। ক্লাস টেনের পরীক্ষায় কত নম্বর পেয়েছিলেন ঋষিপুত্র? মুচকি হেসে অভিনেতার উত্তর, ৫৩.৪ শতাংশ। সঙ্গে রণবীর আরও জানান, যখন রেজাল্ট বের হল, তখন পরিবারের সকলে এত খুশি ছিল যে পার্টি দেওয়া হয়েছিল। যেটা হয়ত আমি আশাও করিনি। রণবীরের কথায়, 'পরিবারে আমিই প্রথম যে দশম শ্রেণির গণ্ডি পার হয়েছে।'

আরও পড়ুন-না জানিয়েই হাজির, আবেগে রণবীরকে জড়িয়ে ধরলেন অন্তঃসত্ত্বা আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dolly Singh (@dollysingh)

এর আগে PTI-কে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, তিনিই পরিবারে সবথেকে শিক্ষিত ব্যক্তি। রণবীরের কথায়, আমার বাবা এইট পাশ, জ্যেঠু নাইন পাশ, আর ঠাকুরদা ক্লাস সিক্স পর্যন্ত পড়েছিল।  স্কুলের গণ্ডি পার করার পর রণবীর অভিনয় ক্লাসে যোগ দিয়েছিলেন বলিউডে পা রাখার জন্য। প্রসঙ্গত, রণবীর কাপুরের 'শামসেরা' মুক্তি পাচ্ছে আগামী ২২ জুলাই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)