close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আলিয়াকে ছেড়ে অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে লাদাখে থাকছেন রণবীর কাপুর?

আগামী ১০ দিন লাদাখে থাকবেন তাঁরা

Updated: Aug 14, 2019, 01:17 PM IST
আলিয়াকে ছেড়ে অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে লাদাখে থাকছেন রণবীর কাপুর?

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে বি টাউনের সবচেয়ে চর্চিত জুটি বললে প্রথমেই উঠে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের নাম। দু'জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠার পরই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা 'ব্রক্ষ্মাস্ত্রের' শুটিং শুরু করেন তাঁরা। আর ওই সিনেমার শ্যুটিংয়ের সময় থেকেই সংবাদ শিরোনামে উঠে আসতে শুরু করেন 'রণলিয়া'।

আরও পড়ুন: পুলওয়ামা শহিদদের শ্রদ্ধা জানিয়ে শাহরুখ কি করলেন জানেন?

'ব্রক্ষ্মাস্ত্র'-এর পাশাপাশি বর্তমানে শামসেরার শুটেংয়ে ব্যস্ত রণবীর কাপুর। ওই সিনেমার শ্যুটিংয়ের জন্যই রণবীরকে বর্তমানে দেখা যাচ্ছে অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে। 'শামসেরার' জন্য এই মুহূর্তে বাণীর সঙ্গে লাদাখে রয়েছেন রণবীর। লাদাখেই হবে রণবীর-বাণীর পরবর্তী ছবি 'শামসেরা'র শ্যুটিং। 
রিপোর্টে প্রকাশ, আগামী ১০ দিন লাদাখে থাকবেন তাঁরা। 'শামসেরার' বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং হবে সেখানে। প্রসঙ্গত জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা রদের পর 'শামসেরা'ই প্রথম ছবি, যার শ্যুটিং লাদাখে হতে চলেছে।

আরও পড়ুন: মহারাষ্ট্রের বন্যা দুর্গতদের পাশে রীতেশ-জেনেলিয়া, পাঠালেন ২৫ লক্ষ টাকা অনুদান

এদিকে আলিয়া মেতে রয়েছেন নিজের কাজ নিয়ে। ব্যাস্ত শিডিউলের ফাঁকে তাঁকে সময় কাটাতে দেখা যায় করণ জোহর ও 'ব্রহ্মাস্ত্র'র পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। সম্প্রতি 'হাউস পার্টির' আয়োজন হয়েছিল করণের বাড়িতে। করণের বাড়িতে পার্টির জন্য 'এথনিক লুক' বেছে নেন আলিয়া। সাদা চুড়িদারে দেখা যায় তাঁকে।