জন্মদিনে রণবীরের জন্য বাড়িতেই পার্টির আয়োজন আলিয়ার

জন্মদিনে মা নীতু কাপুর ও প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

Updated By: Sep 28, 2019, 06:21 PM IST
জন্মদিনে রণবীরের জন্য বাড়িতেই পার্টির আয়োজন আলিয়ার

নিজস্ব প্রতিবেদন: ২৮ সেপ্টেম্বর, শনিবার নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন রণবীর কাপুর। জমজমাটপার্টি করে নয়, রণবীর জন্মদিনটা সেলিব্রেট করলেন একান্তে নিজের পরিবারের সঙ্গেই। জন্মদিনে মা নীতু কাপুর ও প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

রণবীরের বেশি জমজমাট পার্টি করতে পছন্দ করেন না। তার থেকে রণবীরের বেশি পছন্দ পরিবারের সঙ্গে একান্তে সময় কাটানো। একথা বি-টাউনের কমবেশি অনেকেই জানেন। তবে ৩৭ এর জন্মদিনটা নিজের বাড়িতে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও বাবা-মায়ের সঙ্গেই কাটালেন রণবীর। শুক্রবার রণবীরের বাড়ির সামনে তাক করে ছিল পাপারাৎজির ক্যামেরা। অনেক তারকাকেই রণবীরের বাড়িতে ঢুকতে দেখা যায়। তবে দেখা গেল না শুধু আলিয়া ভাটকে। পরে জানা যায়, আলিয়া রণবীরের বাড়িতে আগে থেকেই ছিলেন। তিনিই পার্টির তদারকি করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রণবীরের জন্মদিনের একটা ছবিতে দেখা যাচ্ছে রণবীর আলিয়াকে জড়িয়ে ধরে বসে রয়েছেন। তাঁর পাশে দেখা যাচ্ছে মা নীতু কাপুর ও আত্মীয়া নিতাশা নন্দাকে। 

আরও পড়ুন-সারা জানেন? কার্তিকের বাড়ির সামনে ১৫ দিন ধরে ধর্নায় তরুণী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রণবীর কাপুরের রাঁধুনি, তথা সেলিব্রিটি সেফ হর্ষ দীক্ষিত ও তাঁর আরও এক বন্ধুর সঙ্গেও দেখা যায় রণবীর আলিয়াকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জানা যাচ্ছে শুক্রবার রাতে রণবীরের বাড়িতে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান, গৌরী খান, আদিত্য রায় কাপুর, দীপিকা পাড়ুকোন, লাভ রঞ্জন, অর্জুন কাপুর, মালাইকা অরোরা সহ আরও অনেকেই। 

আরও পড়ুন-গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর, আঁচড়ে-কামড়ে একাকার: রুক্মিণী

.