মেয়ের মা হলেন রানি মুখার্জি

কন্যা সন্তানের জন্ম দিলেন রানি মুখার্জি। চোপড়া পরিবারের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক-পরিচালক করণ জোহর নিজে টুইটারে এই খবর জানান। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন রানি। খবর জানাজানি হওয়ার পরই হাসপাতালের সামনে মিডিয়ার ভিড়। সূত্রের খবর রানী ও তার সদ্যোজাত সন্তান এখন সুস্থ আছেন। হাসপাতালেই আছেন আদিত্য চোপড়া। টুইটারে করণ জোহর লেখেন, আমি এখন সুন্দর বাচ্চা মেয়ের কাকা হলাম। রানি আর আদির মেয়ে হল।

Updated By: Dec 9, 2015, 01:46 PM IST
মেয়ের মা হলেন রানি মুখার্জি

ওয়েব ডেস্ক: কন্যা সন্তানের জন্ম দিলেন রানি মুখার্জি। চোপড়া পরিবারের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক-পরিচালক করণ জোহর নিজে টুইটারে এই খবর জানান। দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন রানি। খবর জানাজানি হওয়ার পরই হাসপাতালের সামনে মিডিয়ার ভিড়। সূত্রের খবর রানি ও তার সদ্যোজাত সন্তান এখন সুস্থ আছেন। হাসপাতালেই আছেন আদিত্য চোপড়া। টুইটারে করণ জোহর লেখেন, আমি এখন সুন্দর বাচ্চা মেয়ের কাকা হলাম। রানী আর আদির মেয়ে হল।

 

রানি-আদিত্যকে অভিনন্দন জানাতে শুরু করেন বলিউডের সেলেব্রিটিরা। সদ্যোজাত সন্তানের নাম রাখা হয়েছে আদিরা। চার বছর প্রেম করার পর গত বছর ২১ এপ্রিল ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন বলিউডের বহুল আলোচিত তারকা জুটি রানি মুখার্জি ও আদিত্য চোপড়া।

.