কলকাতায় 'বাংলার গর্ব' রানি

 'হিচকি'র সাফল্য খানিকটা রানির কাছে খানিকটা চ্যালেঞ্জেও বটে। ইতিমধ্যেই 'হিচকি'র প্রমোশন শুরু করে দিয়েছেন রানি। আহমেদাবাদের পর মঙ্গলবার ১৩ মার্চ সিনেমার প্রমোশনে কলকাতায় হাজির হয়েছিলেন রানি।

Updated: Mar 13, 2018, 09:11 PM IST
কলকাতায় 'বাংলার গর্ব' রানি

নিজস্ব প্রতিবেদন : আগামী ২৩ মার্চ মুক্তি পাচ্ছে রানি মুখোপাধ্যায়ের ফিল্ম 'হিচকি'। মা হওয়ার পর এটাই রানির কামব্যাক ফিল্ম। তাই 'হিচকি'র সাফল্য খানিকটা রানির কাছে খানিকটা চ্যালেঞ্জেও বটে। ইতিমধ্যেই 'হিচকি'র প্রমোশন শুরু করে দিয়েছেন রানি। আহমেদাবাদের পর মঙ্গলবার ১৩ মার্চ সিনেমার প্রমোশনে কলকাতায় হাজির হয়েছিলেন রানি।

এদিন শহরের এক পাঁচতারা হোটেলে হিচকির প্রমোশনে হাজির হন রানি। সেখান থেকে পৌঁছোন সানমার্গ আয়োজিত অপরাজিতা অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও। এদিন প্রাইড অফ বেঙ্গল পুরস্কারে সম্মানিত করা হয় রানিকে। 

প্রসঙ্গত, রানি সবেমাত্র মা হয়েছে। রানি ও আদিত্য চোপড়ার একমাত্র মেয়ে আদিরা। যদিও তৈমুর সহ অন্যান্য স্টারকিডদের মতো আদিরাকে সেভাবে ক্যামেরার ফ্ল্যাশে আসতে দেন না রানি। শোনা যায় আদিরা মিডিয়ার সামনে আসুক তা আদিত্য চোপড়ার এক্কেবারেই পছন্দ নয়। আর সেকারণেই তাঁকে পাপারাজ্জির ক্যামেরা থেকে দূরেই রাখা হয়। কিন্তু কেন এমন সিদ্ধান্ত? এপ্রশ্নের উত্তরে এদিন রানি বলেনষ রানিকে স্টার কিডের মতো নয়, এক্কেবারে সাধারণ শিশুর মতোই বড় করতে চাই।