Ditipriya Roy: ছোটপর্দাকে আমি খুব মিস করি, রানিমা আমায় অনেক দিয়েছে: দিতিপ্রিয়া

শুটিংয়ে কলকাতার বাইরে গেলে পপকর্ণের জন্য মন খারাপ হয়, ওকে সারাক্ষণ ভিডিয়ো কল করি: দিতিপ্রিয়া

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 25, 2022, 05:11 PM IST
Ditipriya Roy: ছোটপর্দাকে আমি খুব মিস করি, রানিমা আমায় অনেক দিয়েছে: দিতিপ্রিয়া

অনসূয়া বন্দ্যোপাধ্য়ায়

প্রশ্ন: একদম নতুন লুক, সঙ্গে নতুন লাইফ কেমন কাটছে?

দিতিপ্রিয়া: দারুণ, খুব ভাল আছি। চুটিয়ে কাজ করছি। 

প্রশ্ন: একটুও তো ছুটি নাও নি। সিরিয়ালে তোমার চরিত্র শেষ হওয়ার পর থেকেই আজ মুম্বই, তো কাল কলকাতা, অনেক কাজ ছিল তো পরপর।

দিতিপ্রিয়া: হ্যাঁ, প্রথম প্রথম ভেবেছিলাম রোজকার কলটাইম থাকবে না, প্রেসার কমবে। এখন তো দেখছি উল্টো সেই সারাদিনই চলে যাচ্ছে। শুটিং, ডাবিং, ছবির প্রমোশন, বিজ্ঞাপন, ওটিটি সবেতেই কাজ করার চেষ্টা করছি, নানারকম চরিত্রে কাজ করছি, এই সময়টা এনজয় করছি খুব।

প্রশ্ন: বাড়িতে কতটা সময় দিতে পারছ?

দিতিপ্রিয়া: বাড়িতেও থাকছি, আমি একটু আঁকতে, ঘর সাজাতে ভালবাসি সেটা করছি। পপকর্ণকে (দিতিপ্রিয়ার পোষ্য) নিয়ে খেলি, বাইরে গেলে ওকে খুব মিস করি, ওর মোশন সিকনেস আছে তাই একদিনের জন্য কোথাও গেলেও ওকে নিয়ে যাওয়া যায় না তাই সারাক্ষণ ভিডিয়ো কল করি।

প্রশ্ন: সম্প্রতি মুম্বই গিয়েছিলে, কী কাজ করলে?

দিতিপ্রিয়া: মুম্বইয়েও একটা ওয়েবের শুটিংয়ে গিয়েছিলাম। অভিষেক ব্যানার্জির সঙ্গে একটা কাজ করলাম। আমার খুব প্রিয় অভিনেতা। খুব ভাল কাজ হয়েছে, তবে এখনই বেশি কিছু বলতে পারব না। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। এছাড়াও এখটি বিজ্ঞাপন শুটিংও ছিল।

প্রশ্ন: ইন্ডাস্ট্রির কথা যদি বলি, বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির মধ্য়ে কী ফারাক দেখলে?

দিতিপ্রিয়া: ফারাক জানি না তবে টলিউড আমার কাছে ঘর। এখানে আমি অনেক বেশি কমফোর্টেবল। ওখানেও প্যাম্পার করছেন সকলেই, তবে সেটা আলাদা, এখন আমার ঘরের ইন্ডাস্ট্রি হল টলিউড।

প্রশ্ন: ২৬ জানুয়ারি ‘মুক্তি’র স্ট্রিমিং শুরু, ঋত্বিকদার বিপরীতে কাজ করার অভিজ্ঞতাটা কেমন?

দিতিপ্রিয়া: ঋত্বিক দা আমার অত্যন্ত প্রিয়, সবাই জানে এটা। ঋত্বিক দার সঙ্গে কাজ করলে প্রতিটা মুহূর্তে কিছু না কিছু শেখা যায়। প্রথমে খুব নার্ভাস ছিলাম যখন জানতে পারলাম ঋত্বিক দার বিপরীতে আমায় অভিনয় করতে হবে বেশ চিন্তায় ছিলাম, প্রথমে শোনার পর পাঁচ সেকেন্ড স্তম্ভিত হয়ে ছিলাম। যদিও অভিনয় করতে গিয়ে মনেই হল না কাজ করলাম।

প্রশ্ন: পাইপলাইনে আর কোন কোন ছবি রয়েছে?

দিতিপ্রিয়া: ‘কলকাতার চলন্তিকা’ পাভেলের ছবি রিলিজ করার কথা পয়লা বৈশাখে, ‘আয় খুকু আয়’ আসছে, ‘অচেনা উত্তম’ ছবির শুটিং হয়ে গিয়েছে সবই আসবে একে একে।

প্রশ্ন: ছোটপর্দায় তোমায় যাঁরা চান তাঁদের জন্য কী বলবে?

দিতিপ্রিয়া: ছোটপর্দা থেকে ব্রেক নেওয়া আসলে রানিমা হিসাবে নয় দিতিপ্রিয়া (Ditipriya Roy) হিসাবে বেশি পরিচিতি পেতে চেয়েছি। ছোটপর্দা আমায় অনেক কিছু দিয়েছে। আমিও খুব মিস করি, তবে সেরকম প্রজেক্ট পেলে আবার ফিরব। তবে ভার্সেটাইল হওয়া সবেচেয়ে জরুরি বলে আমি মনে করি।

প্রশ্ন: রানিমার ট্যাগ ছেড়ে বের হতে চেয়েছিলে তুমি, কী মনে হচ্ছে কতটা চ্যালেঞ্জিং এটা?

দিতিপ্রিয়া: একা আমি বের হতে চাইলেই তো হবে না, পরিচালকদেরও আলাদা আলাদা চরিত্রে আমায় ভাবতেও হবে। পরিচালকরা ভাবছেন তাই আমি আলাদা আলাদা চরিত্রও পাচ্ছি। ‘রুদ্রবীণার অভিশাপ’ বলে একটা কাজ করলাম, সবার কাছ থেকে বেশ ভাল ফিডব্যাক পেয়েছি। তবে দর্শকরা যেভাবে নেবে আমরা সেভাবেই তাঁদের মনে থাকব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.