Deepika-Ranveer: বিয়ের ৫ বছর পর ভাইরাল রণবীর-দীপিকার ব্যক্তিগত ভিডিয়ো...

বলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী কিংবা বলতে পারেন বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, দীর্ঘ পাঁচ বছর আগে ২০১৮ সালের ১৪ই নভেম্বর ইতালির লেক কোমোতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি ‘কফি উইথ করন’ সিজন ৮-এর একটি নতুন এপিশোডে তাঁদের বিয়ের এক সুন্দর ভিডিয়ো দেখানো হয়েছে, যা ভক্তদের এক নতুন চমক দিয়েছে। 

Updated By: Oct 27, 2023, 02:40 PM IST
Deepika-Ranveer: বিয়ের ৫ বছর পর ভাইরাল রণবীর-দীপিকার ব্যক্তিগত ভিডিয়ো...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী কিংবা বলতে পারেন বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, দীর্ঘ পাঁচ বছর আগে ২০১৮ সালের ১৪ই নভেম্বর ইতালির লেক কোমোতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি ‘কফি উইথ করন’ সিজন ৮-এর একটি নতুন এপিশোডে তাঁদের বিয়ের এক সুন্দর ভিডিয়ো দেখানো হয়েছে, যা ভক্তদের এক নতুন চমক দিয়েছে। 

এর আগেও তাঁদের বিবাহ বন্ধন ভেঙে যাওয়ার সম্ভাবনা নিয়ে বহু কানাঘুষো খবর শুনতে পাওয়া গেছে। সেই জল্পনা উস্কেই ‘কফি উইথ করন’-এর নতুন এপিসোডে তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া গেছে। সঙ্গে আবার এই নতুন চমক। ভিডিয়োটি অদেখা চমকে ভরপুর। তাঁদের দুজনের মধ্য়ে কেউই তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ভিডিয়ো দেখা যায়নি। যদিও বা অভিনেত্রীর এক ফ্যান পেজ এই ভিডিয়ো তাঁদের এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন।

আরও পড়ুন: Kangana Ranaut: 'তেজস' মুক্তির আগে অযোধ্যার রাম মন্দিরে কঙ্গনা রানাওয়াত

ভিডিয়োতে অভিনেত্রীর বাবা, বিখ্যাত ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন প্রকাশ পাড়ুকোনকে বলতে শোনা গেছে কীভাবে রণবীর সিং তাঁর শান্ত পরিবারকে মজার বানিয়ে তুলেছে। ঠিক একই রকম ভাবে, রণবীরের বাবাকেও তাঁর বিভিন্ন অনুভূতির কথা বলতে দেখা গেছে।

বিয়ের সময়ের ছোটখাট মজা থেকে শুরু করে বিভিন্ন আচার নিয়ম মেনে বিয়ে করার বিভিন্ন মূহুর্ত ধরা পড়েছে এই ভিডিয়োতে। তাঁদের বিয়ে দু’ই মতে হয়, ২০১৮ সালের ১৪ই নভেম্বর হয় কোঙ্কন মতে, এবং দ্বিতীয়টি হয় ১৫ই নভেম্বর শিখ ধর্ম মতে। এছাড়াও তাঁদের মেহেন্দি, রিসেপশন এবং আরও বিভিন্ন অনুষ্ঠানের মূহুর্ত দেখতে পাবেন এই ভিডিয়োতে। 

আরও পড়ুন: Atif Aslam: মঞ্চে আতিফকে আসলামের মুখে টাকা ছুড়ে মারলেন শ্রোতা, শো থামিয়ে দিলেন গায়ক...

ভিডিয়োটি শো-তে দেখানোর সময় করন জোহার-কেও আবেগপ্রবণ হতে দেখা গেছে। শো-তে তাঁদের প্রথম আলাপ থেকে শুরু করে, কীভাবে রণবীর দীপিকাকে প্রোপোজ করেছেন সবই ভাগ করে নিয়েছেন। একসঙ্গে তাঁদের প্রথম সিনেমা ‘রামলীলা’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.