'রণবীর বাজে লোক', প্রকাশ্যে গালিগালাজ করেন কীভাবে? উঠছে প্রশ্ন

সংশ্লিষ্ঠ ব্যক্তি ওই ভিডিও শেয়ার করেন

Updated By: Sep 5, 2018, 10:33 AM IST
 'রণবীর বাজে লোক', প্রকাশ্যে গালিগালাজ করেন কীভাবে? উঠছে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদন : রাস্তার ওপর দিয়ে কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন? বেপরোয়াভাবে গাড়ি চালানোর মাশুল যে কোনও সময় আপনাকে গুনতে হবে। তার মাশুল গুনতে হতে পারে অন্যদেরও। রাস্তায় বেরিয়ে এভাবেই এক ব্যক্তির উপর চটে গেলেন বলিউড অভিনেতা রণবীর সিং। কিন্তু, রণবীর সিং-এর ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই তা ভাইরাল হয়ে যায় চটপট।

দেখুন সেই ভিডিও...

 

সম্প্রতি মুম্বইয়ের রাস্তা দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তির গাড়ির মুখোমুখি এসে দাঁড়ায় রণবীর সিং-এর গাড়ি। কোনওক্রমে এড়ানো যায় দুর্ঘটনা। ওই ব্যক্তি কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন রণবীর সিং। ওই ব্যক্তির গাড়ির সামনে হাজির হয়ে রণবীর দেখতে পান, তিনি মোবাইলে ব্যস্ত। এরপরই নাকি ওই ব্যক্তিকে দেখে গালিগালাজ শুরু করেন রণবীর সিং।

আরও পড়ুন : প্রাণ পেল পুরনো প্রেম? আবার একসঙ্গে সঞ্জয় দত্ত-মাধুরী দীক্ষিত!

ওই ঘটনার পর সংশ্লিষ্ঠ ব্যক্তি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন। সেখানে তিনি দাবি করেন, রণবীর সিং একজন বাজে লোক। মানুষের সঙ্গে কীভাবে ব্যবহার করতে হয়, তা জানা নেই রণবীরের। শুধু তাই নয়, মা, বোনের সামনে কাউকে গালিগালাজ করতে নেই,   রণবীর সিং সেটাও জানেন না। পরিবারের লোকের সামনেই মুখ খারাপ করে কথা বলতে শুরু করেন বলিউড অভিনেতা। সেই সঙ্গে তিনি অহেতুক চিত্কার করতে শুরু করেন বলেও দাবি করেন ওই ব্যক্তি।

পাশপাশি আগে মানুষের সঙ্গে সঠিকভাবে ব্যবহার করতে শিখুন, তারপর অভিনয় করবেন বলেও রণবীর সিং-কে কটাক্ষ করেন ওই ব্যক্তি। তবে সংশ্লিষ্ঠ ব্যক্তি যে ভিডিও শেয়ার করেন, সেখানে রণবীর চিত্কার করছিলেন, সেটা শোনা যায়। কিন্তু কী বলছিলেন, তা শোনা যায়নি স্পষ্টভাবে। পাশাপাশি রণবীর যতই চিত্কার করুন না কেন, ওই ব্যক্তি কিন্তু শান্তভাবেই কথা বলছিলেন। ওই ভিডিওর মাধ্যমে এই ফুটেজও প্রকাশ্যে আসে।

আরও পড়ুন : ঐশ্বর্যর সামনে করিশ্মা, প্রাক্তন বান্ধবীকে নিয়ে কী করলেন অভিষেক বচ্চন?

সম্প্রতি এক ব্যক্তিকে রাস্তা নোংরা করতে দেখে চটে যান বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। স্ত্রী কীভাবে ‘স্বচ্ছ ভারত’ অভিযান সবার মননে প্রবেশ করাতে উঠেপড়ে কাজ শুরু করেছেন, সেই ব্যাখ্যা দেন বিরাট কোহলি। সঙ্গে একটি ভিডিও-ও শেয়ার করেন তিনি। কিন্তু, অনুষ্কা শর্মা কীভাবে ওই ব্যক্তির সঙ্গে বাজে ব্যবহার করলেন এবং তাঁর ভিডিও প্রকাশ্যে এনে অপমান করবেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

.