রণবীরের 'প্রাক্তন' দীপিকা এখন তাঁর, এবার আলিয়াকেও চান রণবীর সিং?

মতলব টা কি রণবীর সিংয়ের?

Updated By: Oct 29, 2018, 06:27 PM IST
রণবীরের 'প্রাক্তন' দীপিকা এখন তাঁর, এবার আলিয়াকেও চান রণবীর সিং?

নিজস্ব প্রতিবেদন:  'কফি উইথ করণ- ৬'-এর দ্বিতীয় পর্বে হাজির ছিল রণবীর সিং ও অক্ষয় কুমার। আর রণবীর সিং বি-টাউনে তাঁর পাগলামোর জন্য যথেষ্ঠ খ্যাত। তিনি যখন করণের টক শোয়ে হাজির হয়েছেন তখন সেখানে হাসি-ঠাট্টা হবে না তা কি হয়? তাই এই শোয়ের দ্বিতীয় পর্বের শুরু থেকেই হাসি ঠাট্টা লেগেই ছিল।

শোয়ে ঢুকে রণবীর ও অক্ষয়ক মজার ছলে করণের 'মহিলা' বলে মজা করেন।  

সে যাই হোক, করণ জোহরের এই শোয়ে র‍্যাপিড ফায়ার রাউন্ডটি ছিল সব থেকে বেশি মজাদার।  এই রাউন্ডে করণ রণবীরকে প্রশ্ন করেন দীপিকা নাকি আলিয়া কাকে তিনি তাঁর পরবর্তী ছবিতে নায়িকা হিসাবে পেতে চান? উত্তরে, রণবীর বলেন দুজনকেই চাই, তাও আবার একই ছবিতে। উদাহরণ হিসাবে রণবীর করণকে 'কুছ কুছ হোতা হ্যায়- ২' বানাতে বলেন। যেখানে তিনি দীপিকা ও আলিয়া দুজনকেই নায়িকা হিসাবে পাবেন।  আর রণবীর সিং চান এই ছবিতে রণবীর কাপুর 'কুছ কুছ হোতা হ্যায়' -এর আমন অর্থাৎ সলমনের চরিত্রে অভিনয় করুন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তাহলে হিসেব মত রণবীর সিংয়ের কথা মতো শাহরুখের চরিত্রে অভিনয় করতে চান রণবীর সিং, যেখানে শাহরুখ রানি ও কাজল  দুজনকেই নায়িকা বা স্ত্রী হিসাবে পেয়েছিলেন। আর রণবীর কাপুরকে দেখা যাবে সলমন খানের চরিত্রে যিনি ছবিতে কাজলকে পেয়েও পাননি। কাজল ফিরে যান সেই শাহরুখের কাছেই। তাহলেই বুঝুন, রণবীর সিং, রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা দীপিকাকে বিয়ে করতে চলেছেন, আবার কিনা বর্তমান আলিয়াকেও চাইছেন? মতলব টা কি রণবীর সিংয়ের?