Raveena Tandon: 'দয়া করে আমাকে মারবেন না!' রাজপথে হঠাৎ কেন জনরোষের শিকার নায়িকা?

Raveena Tandon Attacked: মুম্বইয়ের রাস্তায় হেনস্থার শিকার বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন। জানা গিয়েছে, অভিনেত্রীর গাড়ি থামিয়ে চড়াও হন তিন পথচারী। এখানেই শেষ নয়, এমনকী রবিনার গায়ে হাতও তুলতে যান তাঁরা। 

Updated By: Jun 3, 2024, 09:57 AM IST
Raveena Tandon: 'দয়া করে আমাকে মারবেন না!' রাজপথে হঠাৎ কেন জনরোষের শিকার নায়িকা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের রাস্তায় হেনস্থার শিকার বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন। জানা গিয়েছে, অভিনেত্রীর গাড়ি থামিয়ে চড়াও হন তিন পথচারী। এখানেই শেষ নয়, এমনকী রবিনার গায়ে হাতও তুলতে যান তাঁরা। এই ঘটনা ঘিরে শনিবার রাতে ধুন্ধুমার কাণ্ড ঘটে যায় মুম্বইয়ের রাস্তায়।

সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, অভিনেত্রীকে ঘিরে তুমুল বিক্ষোভ করছে একদল। রবিনা তাদের কাছে অনুরোধ করছেন এবং বলছেন, 'দয়া করে আমাকে মারবেন না'। মহিলাদের কাছ থেকে নিজেকে রক্ষা করার সময় রবিনা বলেছিলেন। যদিও একটি সিসিটিভি ফুটেজ থেকে নিশ্চিত করা গিয়েছে, ওই মহিলাদের ধাক্কা মারার সময় অভিনেত্রী গাড়ির ভিতর ছিলেনই না। তাঁর ড্রাইভার গাড়িটি একা চালিয়ে আসছিলেন। এবং ড্রাইভারকে বাঁচানোর জন্য তিনি বাড়ি থেকে বেরিয়ে এসে ঝামেলার মুখে পড়েন।

আরও পড়ুন:Subhashree Ganguly: রাজকে ছাড়াই এবার স্বাবলম্বী, সাহসী পদক্ষেপ শুভশ্রীর...

এক সর্বভারতীয় সংবাদসংস্থার মতে, রবিনার ড্রাইভারের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ ওঠে। মুম্বইয়ের কার্টার রোড, রিজভি কলেজের তিন মহিলাকে ধাক্কা মারার অভিযোগ দায়ের হয় তাঁর বিরুদ্ধে। প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন যে অভিনেত্রী নিজেও মদ্যপ অবস্থায় ছিলেন। তিনিও এই ঘটনার পর গাড়ি থেকে বেরিয়ে এসে অভিযোগকারিদের উদ্দেশ্যে নানান কটুক্তি করেন। পাশাপাশি গায়েও হাত তোলেন বলে অভিযোগ।

ভিডিয়োতে অভিযুক্তদের মধ্যে একজন রবিনাকে বলতে শোনা যায়, 'আপনাকে জেলে রাত কাটাতে হবে। আমার নাক ফেটে গিয়েছে।' তখন রবিনা তাদের অনুরোধ করেন এবং তাঁকে বলতে শোনা যায়, 'ধাক্কা দেবেননা। প্লিজ আমাকে বলতে মারবেন না'। এমনকী এক ব্যক্তি যে তাঁর ভিডিয়ো করছিলেন, তাকে তিনি ছবি তুলতে না বলেন।

ডিসিপি রাজ তিলক রোশন বলেছেন, ‘অভিনেত্রীর ড্রাইভার গাড়ি পার্ক করছিলেন, সেই সময়, অন্যদিক থেকে আসছিলেন ওই মহিলারা। গাড়িটি তাঁদের ধাক্কাও দেয়নি তার সত্ত্বেও তাঁরা গাড়িটিকে উদ্দেশ্য করে চিৎকার করতে শুরু করেন। 'এটা গাড়ি চালানো হচ্ছে? ' বলে চিৎকার করেন। তারপর বিষয়টি নিয়ে তাঁদের মধ্যে গন্ডোগোল শুরু হয়, সেটা ধীরে ধীরে আরও খারাপ দিকে যায়, শুরু হয় ঝগড়া। এই সময় রবিনাও গাড়ি থেকে নেমে এসে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। 

আরও পড়ুন:Salman Khan: অপারেশন করে শ্রীলঙ্কা পালানোর পরিকল্পনা ছিল নাবালক শ্যুটারের, সলমানকে খুনের ছক বানচাল

ভিডিয়োতে একজন ব্যক্তি নিজেকে নির্যাতিতার ছেলে বলে দাবি করেছেন। তিনি বলেন, আমার নাম মহম্মদ। এবং যখন তাঁর মা, বোন এবং ভাইঝি রবিনা ট্যান্ডনের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল, তখন চালক তাদের গাড়ি দিয়ে খুব খারাপভাবে ধাক্কা মেরেছিলেন। শুধু তাই নয়, ওই ব্যক্তি তাঁর বিরুদ্ধে গাড়ি দিয়ে ধাক্কা মারার চেষ্টার অভিযোগও আনেন। 'এরপর বেরিয়ে আসেন রবিনা ট্যান্ডন। তিনি অ্যালকোহলে আচ্ছন্ন ছিলেন বলে জানা গিয়েছে। তারা আমার মাকে আঘাত করে এবং মাথা ফেটে যায়। আমার ভাগ্নির মাথা ফেটে গিয়েছিল। আমরা চারঘণ্টা ধরে খার থানায় দাঁড়িয়ে আছি। কিন্তু, আমাদের কথা শোনা যাচ্ছে না। আমাদের মামলা কেউ নিচ্ছে না। আমরা বিচার চাই।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.