Raveena Tandon : লোকাল ট্রেনে ইভ টিজিং-এর শিকার রবিনা, মুখ খুলেছেন অভিনেত্রী

নেটদুনিয়ায় এমনই কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল রবিনা ট্যান্ডন (Raveena Tandon)কে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2022, 05:55 PM IST
Raveena Tandon : লোকাল ট্রেনে ইভ টিজিং-এর শিকার রবিনা, মুখ খুলেছেন অভিনেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  'আপনি তো তারকা, আম আদমির মতো ট্রেনে, বাসে যাতায়াতের অভিজ্ঞতা আছে?' সম্প্রতি নেটদুনিয়ায় এমনই কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল রবিনা ট্যান্ডন (Raveena Tandon)কে। সে প্রসঙ্গে এবার মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন কেরিয়ারের শুরুর দিকে মুম্বইয়ের লোকাল ট্রেনে যাতায়াতের অভিজ্ঞতা।  

মহারাষ্ট্রের গণ পরিবহন কেন্দ্র করে সরকারের এক সিদ্ধান্তের প্রতিবাদ করেছেন রবিনা ট্যান্ডন। আর এরপরই রবিনাকে ট্রোল করতে থাকেন বেশকিছু নেটিজেন। প্রশ্ন করেন 'আপনারা অভিজাত, মধ্যবিত্ত মুম্বইকারদের লড়াইয়ের কথা আপনি কী ভাবে বুঝবেন?' আর সেই টুইটের প্রতিক্রিয়ায় রবিনা লেখেন, কেরিয়ারের শুরুর দিকে তিনিও মুম্বইয়ের লোকাল ট্রেন, বাসে যাতায়াত করতেন। সেসময় তাঁকে এমন অনেককিছুরই মুখোমুখি হতে হয়েছিল, যা আর পাঁচজন সাধারণ মহিলার সঙ্গে ঘটে থাকে। তাঁকেও ইভ টিজিং-এর শিকার হতে হয়েছিল, এমনকি তাঁর শরীর স্পর্শ করে চিমটিও কাটা হয়েছিল বলে জানান রবিনা। অভিনেত্রীর কথায়, সকলের জীবন সবসময় গোলাপের বিছানায় শুয়ে কাটে না। সকলেরই কোনও না কোনওভাবে স্ট্রাগেলের ইতিহাস আছে। 

আরও পড়ুন-'আমার প্রাক্তন আরও অনেকেরই প্রাক্তন', সারার ইঙ্গিত কি কার্তিকের দিকে?

রবিনা জানান, আমি নিজের উপার্জনের টাকায় প্রথম গাড়ি কিনেছিলাম ১৯৯২ সালে। মহারাষ্ট্রের গণ পরিবহন নিয়ে সরকারের সিদ্ধান্ত প্রসঙ্গে রবিনা লিখেছেন, উন্নয়ন ভালো তবে, জঙ্গল সাফ করে উন্নয়নের কী প্রয়োজন, এতে পরিবেশ এবং পশুপাখি দুই ক্ষেত্রেরই ক্ষতি হবে।  

প্রসঙ্গত, শুধু রবিনা ট্যান্ডনই নন, দিয়া মির্জা, রিচা চাড্ডা, শ্রদ্ধা কাপুর, ফারহান আখতার সহ আরও অনেকেই মুম্বইয়ের আরে কলোনি সংলগ্ন মেট্রো প্রকল্পের জন্য গাছ কাটার বিরোধিতা করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.