Priyanka Chopra: চিরতরে বন্ধ হয়ে গেল প্রিয়াঙ্কা চোপড়ার সাধের রেস্তোরাঁ! কিন্তু কেন?

Priyanka Chopra: আবার শিরোনামে প্রিয়াঙ্কা, উদ্বোধনের মাত্র তিন বছরেই বন্ধ হতে চলেছে নিউ ইয়র্কে তাঁর সাধের রেস্তোরাঁ 'সোনা'। 

Updated By: Jun 20, 2024, 04:39 PM IST
Priyanka Chopra: চিরতরে বন্ধ হয়ে গেল প্রিয়াঙ্কা চোপড়ার সাধের রেস্তোরাঁ! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়াকে কে নাই বা চেনে, বলিউডে ১২ বছর দাপটের সঙ্গে কাজ করার পর হলিউডেও নিজের অভিনয়ের সূক্ষতা দেখিয়েছেন। চাঁছাছোলা স্বভাবে মন কেড়েছেন বারবার। জনপ্রিয় পপ ব্যান্ড 'জোনাস ব্রাদার্স'-এর কনিষ্ঠতম সদস্য নিক জোনাসকে ধুমধাম করে বিয়ে করেছেন। এখন পাকাপাকি ভাবেই সুদূর আমেরিকায় স্বামী এবং দু-বছরের একরত্তি মেয়ে মালতীকে নিয়ে ভরা সংসার প্রিয়াঙ্কার। সম্প্রতি অস্ট্রেলিয়ায় 'দ্য ব্লাফ' সিনেমার শ্যুটিং চলাকালীন চোট পান দেশি গার্ল। এরই মধ্যে আবার শিরোনামে প্রিয়াঙ্কা, উদ্বোধনের মাত্র তিন বছরে মধ্যেই বন্ধ হতে চলেছে নিউ ইয়র্কে তাঁর সাধের রেস্তোরাঁ 'সোনা'। 

ভারতীয় খাবারে আধুনিক স্বাদ দেওয়ার জন্য ২০২১ সালে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তোরাঁটি চালু করেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ২০২৩ এ পার্টনারশিপ ভেঙে দেন প্রিয়াঙ্কা নিজেই। ১৯ জুন নিজেদের অফিসিয়াল ইন্সটাগ্রাম হ্যান্ডলে পাকাপাকি ভাবেই 'সোনা' বন্ধ হয়ে যাওয়ার আপডেট শেয়ার করা হয়। সেখানে জানানো হয়েছে, আগামী ৩০ জুন শেষবার খাদ্য রসিকদের জন্য খোলা থাকবে 'সোনা'। এখন প্রশ্ন উঠছে, রেস্তোরাঁটি হঠাৎ কেন বন্ধ হয়ে যাচ্ছে? ভারতীয় খাবারে ফিউশন ছোঁয়া দিয়ে যে হাইপ ক্রিয়েট হয়েছিল তাতে ফিকে পড়ে যাচ্ছে কেন? সেটার আসল কারণ এখনও স্পষ্ট নয়। 'সোনা'-র তরফে অফিসিয়াল পোষ্টেও বিশেষ কিছু জানানো হয়নি। শুধু অতিথিদের কৃতজ্ঞতা জানানো হয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SONA (@sonanewyork)

২০২০ সালে পেটুকদের জন্য প্রথমবার দরজা খোলে 'সোনা'। সেইদিন স্বামী নিক জোনাসকে নিয়ে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। বলিউডের অনেক কলাকুশলীদেরও ওই রেস্তোরাঁয় নিয়মিত দেখা যেত। টাকিলা দিয়ে ফুচকা, ধোসা, পকোড়া, গাজরের হালুয়া, ক্রিসপি ওকরা উইফ হামাস (ঢেঁড়শের একটি প্রিপারেশন), কেরালা রোস্ট চিকেন, রোস্টেড কলিফ্লাউয়ার, বেঙ্গলি বিট চপ (ভেজিটেবল চপ) ,বাটার চিকেন, তন্দুরি রুটি, কুমড়োর কোপ্তা ইত্যাদি নানা রকমের লোভনীয় খাবার পরিবেশন করা হয়।

আরও পড়ুন: Father's day 2024: সুপারস্টারের ময়দান থেকে প্রথম বাবা হওয়ার যাত্রা, শিরোনামে বি-টাউনের সেলেব মহল

এই মূহুর্তে প্রিয়াঙ্কা চোপড়া 'দ্য ব্লাফ', 'হেডস অফ স্টেট'-র মত বড় বড় প্রোজেক্টের কাজে ব্যস্ত রয়েছেন। অ্যামাজন প্রাইমের অরিজিনাল সিরিজ 'সিটাডেল'-এ শেষবার দেখা গিয়েছিল। এদিকে জোয়া আখতারের পরবর্তী সিনেমা 'জি লে জারা'-তে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ারও স্ক্রিন শেয়ার করার কথা। যদিও কান পাতলে শোনা যাচ্ছে 'জি লে জারা'-তে প্রিয়াঙ্কা অভিনয় করবেন না। যদিও এই বিষয়ে আপাতত মুখ খোলেননি কেউই।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.