মুক্তি পেলেন না রিয়া, জেলেই থাকতে হচ্ছে সুশান্তের বিশেষ বান্ধবীকে

সৌভিকের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ানো হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 6, 2020, 03:15 PM IST
মুক্তি পেলেন না রিয়া, জেলেই থাকতে হচ্ছে সুশান্তের বিশেষ বান্ধবীকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : আগামী ২০ অক্টোবর পর্যন্ত মুম্বইয়ের বাইকুল্লা জেলেই থাকতে হচ্ছে রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তীকে। মঙ্গলবার আদালতের তরফে রিয়া এবং সৌভিকের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়িয়ে করে দেওয়া হয় ২০ অক্টোবর। আজই শেষ হওয়ার কথা ছিল রিয়া, সৌভিকের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ কিন্তু তা বাড়িয়ে করা হল চলতি মাসের ২০ তারিখ পর্যন্ত। 

আরও পড়ুন  : বিয়ের পর মারধরের অভিযোগ, এবার স্বামী শ্যামের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার পুনমের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ৯ সেপ্টেম্বর গ্রেফাতর করা হয় রিয়া চক্রবর্তীকে। সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তের পর গ্রেফতার করা হয় রিয়াকে। গ্রেফতারির পর থেকেই জেলে রয়েছেন প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী। রিয়ার গ্রেফতারির পর এবার উঠে আসতে শুরু করেছে  বলিউডের একাধিক নাম। মাদক সেবন এবং চক্রের সঙ্গে কোনওরকম যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখতেই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংদের ডেকে পাঠানো হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। দীপিকা, সারা, রকুলদের জিজ্ঞাসাবাদের পর তাঁদের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করে কেন্দ্রীয় সংস্থা। 

ক্রেডিট কার্ডের মাধ্যমে অভিনেত্রীরা কোনও মাদক কারবারীর সঙ্গে যোগাযোগ করেছেন কি না, তা খতিয়ে দেখতেই ওই কার্ড বাজেয়াপ্ত করা হয়। পাশাপাশি অভিনেত্রীদের মোবাইল ফোনও খুটিয়ে পরীক্ষা করা হচ্ছে বলে খবর। দীপিকা, সারাদের পর বি টাউনের আর কোন তারকার ডাক পড়বে, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে বি টাউনের বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতার এবার মাদক মামলায় ডাক পড়তে পারে বলে সূত্রের খবর।

.