Rhea Chakraborty-Sushant Singh Rajput: সুশান্তের প্রেমে ‘কলঙ্কভাগী’ রিয়ার নতুন সম্পর্ক! কে তিনি?

Rhea Chakraborty-Sushant Singh Rajput: সুশান্তের মৃত্যুর দীর্ঘ একবছরেরও বেশি সময় পর সুশান্তের জন্মদিনে প্রথম তাঁর সঙ্গে ছবি শেয়ার করেন রিয়া। এরপর ধীরে ধীরে ফিরতে থাকেন জীবনের মূলস্রোতে। রিয়ার পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাংশ। তবে এবার শোনা যাচ্ছে শুধু কেরিয়ারেই নয়, ব্যক্তিগত জীবনেও বেশ কিছুটা পথ এগিয়েছেন নায়িকা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 8, 2022, 02:33 PM IST
Rhea Chakraborty-Sushant Singh Rajput: সুশান্তের প্রেমে ‘কলঙ্কভাগী’ রিয়ার নতুন সম্পর্ক! কে তিনি?

Rhea Chakraborty, Sushant Singh Rajput, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৪ জুন, ২০২০। আরব সাগরের তীর থেকে ধেয়ে এল মনখারাপের খবর। নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। যদিও সেটা আত্মহত্যা না হত্যা তা নিয়ে এখনও দ্বন্দ্ব চরমে। জেন ওয়াইয়ের এই হার্টথ্রবের আকস্মিক মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গোটা বলিউড। কাঠগড়ায় দাঁড় করিয়ে দেওয়া হয় তাঁর বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। এমনকী সুশান্তের পরিবারও দায়ী করে রিয়াকে। মিডিয়া ট্রায়াল থেকে শুরু করে পুলিস, সিবিআই, এনসিবির জেরায় রিয়ারও বেঁচে থাকা অতিষ্ঠ হয়ে ওঠে। এমনকী ড্রাগ কেসে তাঁকে গ্রেফতারও করা হয়। কিন্তু কিছুই প্রমাণিত না হওয়ায় জেল থেকে মুক্তি দিতে হয় রিয়াকে। প্রায় এক বছর ধরে চলা এই হেনস্থায় কার্যত ঘরে মুখ লুকিয়েছিলেন রিয়া।

আরও পড়ুন-Mia Khalifa| Bogg Boss 16: বিগ বসে মিয়া খালিফার ওয়াইল্ডকার্ড এন্ট্রি! ভাইরাল অ্যাডল্ট স্টারের জবাব

তবে হেরে যাওয়ার পাত্রী তিনি নন। সুশান্তের মৃত্যুর দীর্ঘ একবছরেরও বেশি সময় পর সুশান্তের জন্মদিনে প্রথম তাঁর সঙ্গে ছবি শেয়ার করেন রিয়া। এরপর ধীরে ধীরে ফিরতে থাকেন জীবনের মূলস্রোতে। রিয়ার পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাংশ। ছবিও মুক্তি পায় তাঁর। তবে এবার শোনা যাচ্ছে শুধু কেরিয়ারেই নয়, ব্যক্তিগত জীবনেও বেশ কিছুটা পথ এগিয়েছেন নায়িকা। সুশান্তের মৃত্যুর আড়াই বাজার পর ফের প্রেমে পড়েছেন রিয়া। সীমা সাজদেহর ভাই প্রযোজক বান্টি সাজদেহর সঙ্কে সম্পর্কে রয়েছেন রিয়া। বান্টি এই সম্পর্কের কথা এখনই কাউকে জানাতে চাননা তাই এই সম্পর্ক গোপনেই রয়ে গেছে।

আরও পড়ুন- Priyanka Chopra: ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রিয়াঙ্কা, শিকে ছিঁড়েছে আরও ৩ ভারতীয়র

সূত্রের খবর, রিয়া ও বান্টির কাছের মানুষেরা জানেন যে, তাঁরা দুজনে একে অপরের সঙ্গে খুবই খুশি। গত দুই বছরে রিয়াকে যে দুঃসময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে সেখানে বান্টিই ছিল রিয়ার সাপোর্ট সিস্টেম। যখন অভিনেত্রীর বিরুদ্ধে নানা রকমের কুমন্তব্য, অভিযোগের পর অভিযোগ, নানা গুজবে জেরবার রিয়া, তখন তাঁর পাশে ছিলেন বান্টি। বান্টির ট্যালেন্ট ম্যানেজমেন্ট টিমই বরাবর রিয়ার প্রফেশনাল কমিটমেন্ট সামলাত। রিয়া ও সুশান্তকে নিয়ে যখন উত্তাল পরিস্থিতি, সেই সময় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল বান্টিকেও। বান্টি করনেরস্টোন স্পোর্টসের সিইও। এটি মূলত একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি। রিয়া সহ আরও বেশ কিছু বলিউডের স্টারের প্রোফাইল সামলায় তাঁর কোপ্মানি। শুধু বিনোদনই নয়, বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান সহ খেলার জগতের বেশ কিছু তারকার সঙ্গে কাজ করেন বান্টি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)