২০১৭ থেকে ২০১৯-এর মাঝে বলিউডের কোন তারকাদের নিয়ে মাদক পার্টি করেন রিয়া!

একের পর এক প্রশ্ন উঠে আসতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 8, 2020, 04:39 PM IST
২০১৭ থেকে ২০১৯-এর মাঝে বলিউডের কোন তারকাদের নিয়ে মাদক পার্টি করেন রিয়া!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মঙ্গলবার গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক চক্রের কীসের যোগ রয়েছে, তা এবার প্রকাশ্যে আসবে বলেই মনে করা হচ্ছে। এদিকে গ্রেফতারির পরপরই রিয়া চক্রবর্তীকে নিয়ে হাসপাতালের দিকে রওনা দেয় মুম্বই পুলিস। গ্রেফতারির পর রিয়ার মেডিকেল টেস্ট করানো হবে। সেই কারণেই এনসিবির অফিস থেকে কড়া নিরাপত্তার মোড়কে ঘিরে তবেই হাসপাতালের দিকে রওনা দেওয়া হয় রিয়াকে নিয়ে।

আরও পড়ুন : মাদক চক্রের সঙ্গে জড়িত বলিউডের একাধিক তারকা, রিয়ার দাবির পর অভিনেতাদের সমন পাঠাবে NCB

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একযোগে তিনি মাদক সেবন করতেন বলে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় স্বীকার করেন রিয়া চক্রবর্তী। তবে রিয়ার বাড়ি থেকে ল্যাপটপ-সহ যে ইলেক্ট্রনিক্স ডিভাইস উদ্ধার করা হয়েছে, সেইসব খতিয়ে পরীক্ষার পর একাধিক তথ্য সামনে আসতে শুরু করেছে। রিয়ার ল্যাপটপ থেকে যে তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে, সেখান থেকে জানা যাচ্ছে, ২০১৭ সাল থেকে মাদকের কারবার এবং লেনদেন করেন অভিনেত্রী। মাদক চক্রে যাতে আরও বেশি করে বলিউড সেলেবদের একত্রিত করা যায়, তার জন্য বিভিন্ন পার্টির আয়োজন করতেন রিয়া। জেলেবি অভিনেত্রীর আয়োজিত ওইসব পার্টিতে বলিউডের কোন কোন তারকারা হাজির হতেন, এবার সে বিষয়েই অভিনেত্রীকে জেরা করা হবে বলে খবর।

আরও পড়ুন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু : রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করল NCB

পাশাপাশি রিয়া চক্রবর্তী বলিউডের যে হাই প্রোফাইল অভিনেতা, পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে, এবার তাঁদেরও সমন পাঠানো হবে। আগামী ১০ দিনের মধ্যে বলিউডের ওই হাই প্রোফাইল ব্যাক্তিদের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হতে দেখা যাবে বলে পাওয়া যাচ্ছে খবর।

.