মাদকচক্রে বলিউডের ২০-২৫ জন তারকা, NCB-কে ধরে ধরে নাম ফাঁস করলেন রিয়া

সুশান্তের মৃত্যুর পর থেকে সুবিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত।

Updated By: Sep 8, 2020, 04:29 PM IST
মাদকচক্রে বলিউডের ২০-২৫ জন তারকা, NCB-কে ধরে ধরে নাম ফাঁস করলেন রিয়া

নিজস্ব প্রতিবেদন: মাদকচক্রে যোগ রয়েছে বলিউডের তাবড় সেলেবদের। সূত্রের খবর,  এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক নাম করেছেন ২০ থেকে ২৫ জন তারকার। জেরায় গাঁজা ও অন্যান্য রাসায়নিক মাদক নেওয়ার কথাও স্বীকার করেছেন রিয়া। দুপুরে তাঁকে গ্রেফতার করেছে এনসিবি।  
 
সুশান্তের মৃত্যুর পর থেকে সুবিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। অভিযোগ করেছেন,বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে অভিনেতা-অভিনেত্রী মাদক সেবন করেন। ৯৯ শতাংশ সুপারস্টারই মাদকাসক্ত। এমনকি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জির রক্তের নমুনা পরীক্ষারও দাবি করেন। 

সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের তাবড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে  পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের। আগামী কয়েকদিনের মধ্যে তাঁদের ডেকে জেরা করা হতে পারে। সূত্রের খবর, তালিকায় নাম থাকা সেলেবদের মধ্যে কয়েকজন কেন্দ্রের শাসক দলের বিরোধী বলেও পরিচিত। এর পাশাপাশি রিয়া স্বীকার করেছেন, বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে মাদক সেবন করা হয়। সেখানে কি ভূমিকা ছিল রিয়ার, তা খতিয়ে দেখছে এনসিবি। 
সূত্রের খবর, মোবাইল ফোন ও একাধিক তথ্য থেকে বলিউডের মাদকচক্রের অস্তিত্বের প্রমাণ পেয়েছেন এনসিবি-র তদন্তকারীরা। 

আরও পড়ুন- সুশান্ত সিং রাজপুতের মৃত্যু : রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করল NCB

.