Payel Sarkar-Sangeeta Sinha: ‘রিক্সাওয়ালা’ খ্যাত অভিনেত্রী সঙ্গীতা সিনহা এবার প্রযোজনায়, ছবিতে মুখ্য চরিত্রে পায়েল

Payel Sarkar-Sangeeta Sinha: অভিনেত্রী থেকে এবার প্রযোজনায় আসলেন সঙ্গীতা। জি অরিজিনালস এর ছায়াময়ী-তে সঙ্গীতার প্রযোজনায় হাতেখড়ি। পায়েল সরকার অভিনীত ছবিতে তুলিকা বসু, সঙ্গীতা সিনহাও অভিনয় করেছেন।

Updated By: Jan 29, 2023, 03:53 PM IST
Payel Sarkar-Sangeeta Sinha: ‘রিক্সাওয়ালা’ খ্যাত অভিনেত্রী সঙ্গীতা সিনহা এবার প্রযোজনায়, ছবিতে মুখ্য চরিত্রে পায়েল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ছবি "রিক্সাওয়ালা" আন্তর্জাতিক বিভিন্ন চলচ্চিত্র উৎসবে সমাদর পায়।ছবির মূল চরিত্র গুলোর মধ্যে সঙ্গীতা সিনহা ছিলেন অন্যতম। নিজের প্রথম ছবিতে কাজ করার সুবাদে আন্তর্জাতিক চলচ্চিত্র মহলে যথেষ্ট পরিচিতি লাভ করেন। তবে এবার তাঁকে দেখা যাবে অন্য ভূমিকায়। এবার তিনি প্রযোজকের আসনে।

আরও পড়ুন- Rakhi Sawant Mother Dies: মাতৃহারা রাখি, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী, পাশে ফারহা খান...

মূলত বর্ধমান এর মেয়ে হলেও কলকাতায় অনেক সামাজিক কাজেও তাঁকে পাওয়া গিয়েছিল। মূলত করোনার প্রকোপ একটু স্থিতু হলে শীতে রিক্সাওয়ালাদের কখনো শীতবস্ত্র দিয়েছেন, কখনো ছোট অনাথ বাচ্চাদের উপহার দিয়েছেন ডাকটিকিট।নিজের তৈরি একটি ছোটদের স্কুলও আছে সঙ্গীতার। অভিনেত্রী থেকে এবার প্রযোজনায় আসলেন সঙ্গীতা। জি অরিজিনালস এর ছায়াময়ী-তে সঙ্গীতার প্রযোজনায় হাতেখড়ি।

আরও পড়ুন- Dev As Byomkesh: দেব এবার সত্যান্বেষী! ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্তির দিনে ঘোষণা সুপারস্টারের

পায়েল সরকার অভিনীত ছবিতে তুলিকা বসু, সঙ্গীতা সিনহাও অভিনয় করেছেন। ছবির পরিচালক সুদীপ দাস। প্রযোজনায় আসা নিয়ে সঙ্গীতা বলেন, "এঞ্জেল ক্রিয়েশন আমার প্রযোজনায় প্রথম কাজ। এই প্রথম জি অরিজিনালস এর জন্য করা কাজ। সব সময় আমি স্বাধীন ভাবে কাজ করতে চাই।নিজে করলে নিজের সৃষ্টিশীলতার  উপর অন্যের কোনো কিছু চাপিয়ে দেওয়া সম্ভব হয় না।মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম, এমনকি ফিল্মও নিজের ভালো লাগার মাধ্যম গুলো নিয়ে কাজ করতে পারব।" ২৯ জানুয়ারি সম্প্রচারিত হল প্রযোজক হিসাবে অভিনেত্রীর প্রথম ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.