Gaantchora: আমেরিকা থেকেই গাঁটছড়ার শুটে পর্দার 'ঋদ্ধিমান' গৌরব

ধারাবাহিকে দেখানো হয়েছে যে ব্যবসার কাজে দুবাই গিয়েছেন ঋদ্ধিমান। কিন্তু পর্দায় খড়ি ও ঋদ্ধির রসায়ন মিস করছে দর্শক।

Updated By: Jul 11, 2022, 08:21 PM IST
Gaantchora: আমেরিকা থেকেই গাঁটছড়ার শুটে পর্দার 'ঋদ্ধিমান' গৌরব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে ছিল গাঁটছড়া। ধারাবাহিকে চলছে কুণালের বিয়ের পর্ব, বনির সঙ্গে আচমকাই বিয়ে হয়ে যায় কুণালের। এরপরই ধারাবাহিকে আসছে নয়া মোড়। এদিকে নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে আমেরিকা গিয়েছেন পর্দার মুখ্য চরিত্র ঋদ্ধি অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়। 

এনএবিসি-র মাঝে আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা ও তাঁর স্ত্রী দেবলীনা কুমার। ধারাবাহিকে দেখানো হয়েছে যে ব্যবসার কাজে দুবাই গিয়েছেন ঋদ্ধিমান। কিন্তু পর্দায় খড়ি ও ঋদ্ধির রসায়ন মিস করছে দর্শক। ঋদ্ধিকে ফিরিয়ে আনার আর্তি জানায় দর্শকেরা। তাই সেখানে একটি দৃশ্য দেখানোর ব্যবস্থা করা হয় যেখানে দেখা যায় যে, খড়ির সঙ্গে ফোনে কথা বলছেন ঋদ্ধি অর্থাৎ গৌরব। 

আরও পড়ুন: Uorfi Javed: ক্লিভেজ দৃশ্যমান, ঈদে নেটপাড়ায় 'মন্দ' মেয়ের তকমা পেলেন উর্ফি...

আমেরিকায় বসেই সেই দৃশ্যের শুট করেন গৌরব। তাঁর সেই শুটে ক্যামেরার দায়িত্ব নেন গৌরবের স্ত্রী দেবলীনা। কনফারেন্সের মাঝেই শুটের জন্য সময় করে নিয়েছেন তারকা দম্পতি। তারপর মেইলের মাধ্যমে তা পাঠিয়ে দেওয়া হয়েছে এডিটের জন্য। করোনায় লকডাউনের সময় বাড়ি থেকেই ধারাবাহিকের শুটিং করতেন অভিনেতারা। সেইভাবেই বিশ্বের অন্যপ্রান্তে বসেই গাঁটছড়ার শুট করলেন গৌরব। সবটাই দর্শকের ভালোবাসার টানে। 

আরও পড়ুন: Kaali Poster Row: 'কালী' বিতর্কে পরিচালক লীনা মণিমেকালাইকে সমন দিল্লি আদালতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)