Uorfi Javed: ক্লিভেজ দৃশ্যমান, ঈদে নেটপাড়ায় 'মন্দ' মেয়ের তকমা পেলেন উর্ফি...

নস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩৩ লক্ষ। প্রায়ই খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেন তিনি। তাঁর ইউএসপি হয়ে দাঁড়িয়েছে তাঁর সেনস্যুয়াল আউটফিট। 

Updated By: Jul 11, 2022, 06:11 PM IST
Uorfi Javed: ক্লিভেজ দৃশ্যমান, ঈদে নেটপাড়ায় 'মন্দ' মেয়ের তকমা পেলেন উর্ফি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি কফি উইথ করণে এসে রণবীর সিং বলেন যে, কোনও পোশাক রিপিট করা উর্ফি জাভেদের কাছে দুঃস্বপ্ন। কারণ উর্ফিই নয়া ফ্যাশন আইকন। রণবীরের কথায় কিছুটা সম্মতিও জানান করণ জোহর। আবার অন্যদিকে ফ্যাশনের কারণেই বিতর্কে পড়েন উর্ফি। ফের স্লাটশেমের মুখে পড়লেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩৩ লক্ষ। প্রায়ই খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেন তিনি। তাঁর ইউএসপি হয়ে দাঁড়িয়েছে তাঁর সেনস্যুয়াল আউটফিট। উর্ফি আগেই জানিয়েছেন যে তিনি নিজেই তাঁর পোশাক ডিজাইন করেন। রবিবার সেরকমই নিজের ডিজাইন করা একটি ব্লাউজ পরে বিপাকে উর্ফি। রবিবার ছিল ঈদ আর সেই উপলক্ষ্যেই শাড়ি পরে ছবি শেয়ার করেন উর্ফি। তার জেরেই বিতর্কে উর্ফি। 

আরও পড়ুন: Fact Check: মা হলেন সোনম! নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

আরও পড়ুন: Roddur Roy: হাইকোর্টের দ্বারস্থ রোদ্দুর, FIR খারিজে দায়ের নয়া মামলা

শাড়ির সঙ্গে যে ব্লাউজ উর্ফি পরেছেন তাতে অভিনেত্রীর বক্ষবিভাজিকা সুস্পষ্ট। ঈদের মতো পবিত্র দিনে কেন এই ধরনের ব্লাউজ পরেছেন উর্ফি, জোর তরজা নেটদুনিয়ায়। সমালোচনা ও আলোচনায় বিদ্ধ অভিনেত্রী। তাঁকে স্লাটশেম করতেও পিছপা হয়নি নেটিজেনদের একাংশ। কিছু নেটিজেন লিখেছেন, নিজের ধর্মকে অসম্মান করেন উর্ফি। কেউ লিখেছেন, ঈদের দিনে অন্য পোশাক বাছতেই পারতেন উর্ফি। এখানেই শেষ নয়, নানা কুমন্তব্যের শিকার হতে হয়েছে তাঁকে। 

আরও পড়ুন: Ranveer-Deepika: ১১৯ কোটির বাংলো! শাহরুখের প্রতিবেশী হচ্ছেন দীপিকা-রণবীর...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

আরও পড়ুন: Bonny-Koushani: বনি-কৌশানীর জীবনে নতুন রহস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)