Rimi Sen: প্রতারকের জালে রিমি সেন, ৪ কোটির বেশি খুইয়ে পুলিসের দ্বারস্থ নায়িকা

খার থানায় এফআইআর(FIR) দায়ের করেছেন রিমি সেন (Rimi Sen)। অভিনেতার দাবি যে, একটি ব্যবসায় বিনিয়োগের সূত্রেই ৩ বছর আগে এক ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় নায়িকার। সেখান থেকেই শুরু বিপত্তি। 

Updated By: Mar 31, 2022, 09:20 PM IST
Rimi Sen: প্রতারকের জালে রিমি সেন, ৪ কোটির বেশি খুইয়ে পুলিসের দ্বারস্থ নায়িকা

নিজস্ব প্রতিবেদন: প্রতারণার শিকার বলিউডের বাঙালি অভিনেতা প্রযোজক রিমি সেন(Rimi Sen)। প্রতারকের পাল্লায় পড়ে খুইয়েছেন ৪ কোটি ১৪ লক্ষ টাকা। জালিয়াতের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছেন নায়িকা। মুম্বইয়ের এক ব্যবসায়ীর জালে জড়িয়েছেন অভিনেতা। ধুম, হাঙ্গামার মতো জনপ্রিয় ছবিতে অভিনয়ের পর বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা মেলেনি তাঁর। 

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন রিমি। ইতিমধ্য়েই খার থানায় এফআইআর দায়ের করেছেন রিমি। অভিনেতার দাবি যে, একটি ব্যবসায় বিনিয়োগের সূত্রেই ৩ বছর আগে এক ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় নায়িকার।  রৌণক যতীন ব্যাস নামে ওই ব্যবসায়ীর সঙ্গে আন্ধেরির এক জিমে পরিচয় হয় রিমির। সেখান থেকেই শুরু হয় নতুন ব্যবসার পরিকল্পনা। ব্যবসায়ী তাঁকে আশ্বস্ত করেন যে ঐ ব্যবসা থেকে প্রায় ৩০ শতাংশ লাভ করতে পারেন নায়িকা। 

রিমি পুলিসকে জানিয়েছেন, ২০১৯ সালের প্রথম ছয় মাসের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেন। ঐ ব্যবসায়ী তখন আশ্বস্ত করেন যে তাঁর পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লাভের অঙ্ক পাবেন অভিনেতা। এরপর ২০১৯-এর অক্টোবর থেকে এক বছরের মধ্যে আরও ৩ কোটি ১৪ লক্ষ টাকা বিনিয়োগ করেন রিমি। কিন্তু  প্রতিশ্রুতি মতো কোনও টাকাই ফেরত পাননি অভিনেতা। এই নিয়ে ঐ ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেন রিমি। কিন্তু লাভের অংশ হিসাবে মাত্র ৩ লক্ষ টাকা ফেরত পান অভিনেতা। ব্যবসায়ীর প্রতিশ্রুতি মতো টাকা না পেয়ে চুক্তি অনুযায়ী সিকিউরিটি মানির চেক ভাঙাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে শুরু হয় নয়া বিপত্তি। চেক ভাঙাতে গিয়ে রিমি জানতে পারেন যে ঐ অ্যাকাউন্টটি বন্ধ। এরপরই পুলিসের শরণাপন্ন হল রিমি। 

আরও পড়ুন: Swastika Mukherjee: গায়ে বাবার হলুদ সোয়েটার, কাশ্মীরে ঘুরতে গিয়ে নস্টালজিক স্বস্তিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.