ঘর ভাঙছে এই সেলেব দম্পতির?

টিনসেল টাউনে আবার ভাঙন? শোনা যাচ্ছে, এবার নাকি ঘর ভাঙছে কিরণ কর্মকার এবং রিঙ্কুর। মনে পড়ছে কে এই কিরণ কর্মকার? ‘কাহানি ঘর ঘর কি’-র ওমকে মনে আছে তো? এই সেই কিরণ, যিনি রিলে পার্বতীর সঙ্গে জুটি বেঁধে টেলিভিশন চ্যানেলের টিআরপি-কে ক্রমশ উর্ধ্বমুখী করেছিলেন এক সময়। 

Updated By: Nov 21, 2017, 06:32 PM IST
ঘর ভাঙছে এই সেলেব দম্পতির?

নিজস্ব প্রতিবেদন : টিনসেল টাউনে আবার ভাঙন? শোনা যাচ্ছে, এবার নাকি ঘর ভাঙছে কিরণ কর্মকার এবং রিঙ্কুর। মনে পড়ছে কে এই কিরণ কর্মকার? ‘কাহানি ঘর ঘর কি’-র ওমকে মনে আছে তো? এই সেই কিরণ, যিনি রিলে পার্বতীর সঙ্গে জুটি বেঁধে টেলিভিশন চ্যানেলের টিআরপি-কে ক্রমশ উর্ধ্বমুখী করেছিলেন এক সময়। 

‘কাহানি ঘর ঘর কি’-তে ভালভাবে সংসার সামলেও এবার ‘রিয়েল’ সংসার ভাঙতে চলেছে কিরণ-এর। সম্প্রতি এমনই গুঞ্জন শোনা যাচ্ছে টিনসেল টাউনের আনাচে কানাচে। 

আরও পড়ুন : কাঁদছেন ঐশ্বর্য, বাড়ছে কৌতুহল, ভাইরাল রাই-এর সেই ছবি 

বম্বে টাইমস-এর খবর অনুযায়ী, গত এক বছর ধরে নাকি আলাদা থাকছে কিরণ, রিঙ্কু। আর কিছুদিনের মধ্যেই তাঁরা বিচ্ছেদের জন্য আবেদন জানাবেন বলে খবর। বিয়ের ১৫ বছর পর কিরণ-রিঙ্কুর সংসার কেন ভাঙছে, তা নিয়ে জল্পনা ছড়িয়েছে।

আরও পড়ুন : 'কমেডি কুইন' ভারতী সিং-এর প্রি ওয়েডিং ভিডিও দেখেছেন..

জানা যাচ্ছে, টিনসেল টাউনের ওই দম্পতির ২ সন্তান রয়েছে। আর সেই কারণেই বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চাইছেন না ওই টেলি দম্পতি। বিচ্ছেদের আঁচ যাতে কোনওভাবেই তাঁদের সন্তানদের জীবনের উপর প্রভাব না ফেলে, তার জন্যই খোলাখুলি এ বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ কিরণ, রিঙ্কু।

.