ক্যান্সারে আক্রান্ত ঋষি? কেমন আছেন অভিনেতা? দেখলে চিনতে পারবেন না

অনুপম খেরের সঙ্গে দেখা যায় তাঁকে

Updated By: Oct 8, 2018, 02:20 PM IST
ক্যান্সারে আক্রান্ত ঋষি? কেমন আছেন অভিনেতা? দেখলে চিনতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন : কেমন আছেন ঋষি কাপুর? ‘মুল্ক’ অভিনেতা কি শিগগিরই দেশে ফিরবেন? সম্প্রতি এমন সব প্রশ্নই ঘোরাফেরা করছে বলিউডের আনাচে কানাচে। এইসব প্রশ্নের উত্তর এবার স্পষ্টভাবে দিলেন স্বয়ং ঋষি কাপুর। চিকিত্সার জন্য নিউ ইয়র্কে যাওয়ার পর এবার এই প্রথম নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন বলিউড অভিনেতা।

আরও পড়ুন : সম্পত্তির 'লোভে' অনুপ জালোটার সঙ্গে লিভ ইন জ্যাসলিনের? বিস্ফোরণ

যে ভিডিওতে ঋষি কাপুরকে দেখা যাচ্ছে অনুপম খেরের সঙ্গে। নিউ ইয়র্কের ম্যাডিসন এভিনিউতে অনুপম খেরের সঙ্গে হাঁটতে দেখা যায় রণবীর কাপুরের বাবাকে। যে ভিডিও আপলোড করে তিনি লেখেন, ‘ম্যাডিসন স্কয়ারে খের-ফ্রি, ওর ইট ইস কেয়ার-ফ্রি পুরনো বন্ধু অনুপম খেরের সঙ্গে’। ঋষি কাপুরের এই ভিডিও দেখে বেশ কিছুটা আশ্বস্ত হয়েছেন তাঁর ভক্তরা। কিন্তু, নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে দেখে প্রথমে চিনতে পারবেন না ঋষি কাপুরকে। কিন্তু, ভিডিওটি ভাল করে দেখলে বলিউড অভিনেতাকে চিনতে পারবেন।

আরও পড়ুন : 'আমার গলায় মুখ গুঁজে জোরে জাপটে ধরতেন', বিস্ফোরক কঙ্গনা

দেখুন সেই ভিডিও ...

 

এদিকে বর্তমানে ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর। মারণ রোগের তৃতীয় স্তরে রয়েছেন তিনি। সম্প্রতি এমন খবরে জোর জল্পনা শুরু হয়ে যায় গোটা দেশ জুড়ে। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঋষি কাপুর নাকি ক্যান্সারের তৃতীয় স্তরে রয়েছেন। এই মুহূর্তে তাঁর টানা ৪৫ দিনের চিকিত্সা করানো হবে। যারা মধ্যে রয়েছে কেমোথেরাপিও। চিকিত্সা সম্পূর্ণ হওয়ার পরই ঋষি কাপুর কে নিয়ে রণবীর কাপুর এবং নিতু কাপুর দেশে ফিরবেন বলেও জানা যায়। পাশাপাশি চিকিত্সার মাঝ পথে রয়েছে বলেই মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে ঋষি হাজির হতে পারেননি বলেও জানা যায়।

আরও পড়ুন : সলমন খান সম্পর্কে এ কী বললেন তনুশ্রী?

যদিও ঋষি কাপুরের ক্যান্সারের খবর অস্বীকার করেন তাঁর দাদা রণধীর কাপুর। ঋষির আদতে কী হয়েছে, তা তিনি নিজেও জানেন না। আর সেই কারণেই মার্কিন মুলুকে ঋষি পাড়ি দিয়েছেন বলেও জানা করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুর।   

চিকিত্সা করানোর জন্য মার্কিন মুলুকে পাড়ি দিচ্ছেন বলে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান ঋষি কাপুর। যেখানে ঋষির পাশে তাঁর স্ত্রী নিতু কাপুরকেও দেখা যায়। জানা যায়, স্ত্রী এবং ছেলেকে নিয়ে মার্কিন মুলুকে যাচ্ছেন তিনি। সেখানে একটি এপার্টমেন্ট ভাড়া নিয়ে কাপুর পরিবার রয়েছে বলেও পাওয়া যায় খবর। তবে তার আদতে কী হয়েছে, সে বিষয়ে খোলসা করে কিছুই জানাননি বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

.