হাসপাতালের বিছানায় শুয়ে চিকিৎসকের কাছে নিজের ছবির গান শুনছিলেন ঋষি কাপুর

চিকিৎসকের গাওয়া গানের প্রশংসা করতেও দেখা গিয়েছে ঋষি কাপুরকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 30, 2020, 08:08 PM IST
হাসপাতালের বিছানায় শুয়ে চিকিৎসকের কাছে নিজের ছবির গান শুনছিলেন ঋষি কাপুর

নিজস্ব প্রতিবেদন : ''তেরে দরদ সে দিল আবাদ রহা'', অসুস্থ ঋষি কাপুরের বেডের সামনে বসে এই গনাটাই গাইছিলেন এক স্বাস্থ্য কর্মী। গানটি গাইতে গাইতে ভিডিয়ো করতেও দেখা গিয়েছে ওই স্বাস্থ্যকর্মীকে। তাঁর গলায় নিজের ছবির গান শুনে চোখে জল এসে যায় ঋষি কাপুরের। তবুও স্বাস্থ্যকর্মীর গাওয়া গানের প্রশংসা করতেও দেখা গিয়েছে ঋষি কাপুরকে।

এমনই একটি ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেটি ঋষি কাপুরের চলে যাওয়ার ঠিক আগের দিনের ভিডিয়ো বলে দাবি করেই সোশ্যাল মিডিয়া পোস্ট করা হয়েছে। তবে কেউ দাবি করছেন, এই ভিডিয়োটি ঋষি কাপুরের ঠিকই, তবে নেক আগের। মৃত্যুর আগের দিনের ভিডিয়ো এটি নয়। 

দাবি করা হয়েছে যখন ঋষি কাপুর আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, সেসময়ের ভিডিয়ো এটি। ওই চিকিৎসক অভিনেতাকে তাঁর 'দিওয়ানা' ছবির গান গেয়ে শোনান। ওই চিকিৎসককে আশীর্বাদও করেন কিংবদন্তি অভিনেতা। বলেন, ''আমার আশীর্বাদ তোমার সঙ্গে রইল, খুব নাম করো, সফল হও। তবে মনে রেখো, পরিশ্রম করতে হবে। পরিশ্রম ছাড়া সফল হওয়া যায় না। বেশি পরিশ্রম আর অল্প ভাগ্যের সহায়তাই মানুষকে সফলতা এনে দেয়।'' তবে ভিডিয়োটি যে সময়েরই হোক না কেন, অসুস্থ অবস্থাতেও এভাবেই হাসপাতালের চিকিৎসক, নার্সদের সঙ্গে মিশে গিয়েছিলেন ঋষি কাপুর।

আরও পড়ুন-লকডাউনের কিছু আগে নীতু কাপুরের সঙ্গে সবজি কিনতে বের হয়েছিলেন ঋষি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-'বাবাকে শেষবার দেখতে চাই', অনুরোধ মেনে ঋষিকন্যাকে মুম্বই যাওয়ার অনুমতি প্রশাসনের

''তেরে দরদ সে দিল আবাদ রহা'', দিওয়ানা ছবির যে গানটি ঋষি কাপুরকে ওই চিকিৎসক শোনাচ্ছিলেন, সেটি 'দিওয়ানা' ছবির। যে ছবিতে শাহরুখ, দিব্যা ও ঋষি কাপুর অভিনয় করেন। ছবির পরিচালক ছিলেন ঋষি কাপুরের বাবা, কিংবদন্তি অভিনেতা রাজ কাপুর। প্রসঙ্গত, বুধবার মুম্বইয়ের যে হাসপাতালে ঋষি কাপুর ভর্তি হয়েছিলেন, সেই হাসপাতালের চিকিৎসক ও নার্সরা জানিয়েছেন, শেষপর্যন্ত তাঁদেরকে হাসানোর চেষ্টা করছিলেন অভিনেতা।