জলে নেমে ক্যাটরিনার গানে তুমুল নাচ, বিকিনিতে উত্তাপ ছড়ালেন ঋতাভরী

ঋতাভরীর কোমরের ঠুমকায় কুপোকাত ফ্যানেরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 13, 2021, 01:03 PM IST
জলে নেমে ক্যাটরিনার গানে তুমুল নাচ, বিকিনিতে উত্তাপ ছড়ালেন ঋতাভরী

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনের রেশ যেন কাটছেই না ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty)। চুটিয়ে এনজয় করছেন নায়িকা। এক মাস পরেও গিফট আসছে তাঁর বাড়িতে। এবার নায়িকা ছুটি কাটাচ্ছেন। পুলে নেমে বিকিনিতে ঝড় তুললেন অভিনেতা। ব্ল্যাক প্রিন্টেড বিকিনিতে স্টানিং ঋতাভরী। সঙ্গে গলায় মানানসই নেক পিস।

আরও পড়ুন: বিয়ে করছেন 'মা' ধারাবাহিকের ছোট্ট ঝিলিক! বয়ফ্রেন্ডের জন্মদিনে প্রকাশ্যে বললেন মনের কথা

জলে নেমে রীতিমতো নাচলেন নায়িকা। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত গান ও ঋতাভরীর কোমরের ঠুমকায় কুপোকাত ফ্যানেরা। খোয়াব দেখে ঝুটে মুটে গান ব্যাকগ্রাউন্ডে, জলকেলিতে ব্যস্ত নায়িকা। লাস্যময়ী অবতারে ধরা দিলেন তিনি (Ritabhari Chakraborty)। এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। ভক্তরা লভ ইমোজি দিয়ে ভরিয়ে দিলেন কমেন্ট বক্স। 'সুপার হট' তকমা দিলেন নেটিজেনরা।

 

ক্যাপশনে লিখলেন 'ওয়াটার বেবি, আমি সারাদিন জলে কাটাতে পারি।' রিল শুট করলেন নায়িকা। সেলফি ভিডিয়ো করে ফ্যানদের দিকেও জল ছুড়ে দিলেন তিনি। কর্কট রাশির জাতক হওয়ায় জল তাঁর কাছে স্বর্গ, বললেন নায়িকা। কিছুদিন আগেই মা ও দিদির সঙ্গে পাহাড়ে কাটিয়ে ফিরেছেন, জুন মাসেই জমিয়ে সেলিব্রেট করেছেন জন্মদিন। সমাজের কাজেও বেশ অ্যাকটিভ নায়িকা। করোনা আবহে পাশে থেকেছেন আট থেকে আশি সকলের। জীবনেও সবসময় আনন্দে মেতে পজেটিভ ভাইব নিয়েই থাকতে চান অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.