ভাইরাল 'কাকলী ফার্ণিচার'-র সুরে Ritabhari-র ভিডিও, সোশ্যাল মিডিয়ায় ঝড়

লকডাউনের মাঝেই ভাইরাল ভিডিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন ফ্যানেরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 21, 2021, 05:39 PM IST
ভাইরাল 'কাকলী ফার্ণিচার'-র সুরে Ritabhari-র ভিডিও, সোশ্যাল মিডিয়ায় ঝড়

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে বাংলা। চিন্তায় কপালে ভাঁজ পড়েছে সকলের। তুমুল মন খারাপের মাঝেই সামান্য স্বস্তি এনে দিল বাংলাদেশের 'কাকলী ফার্ণিচার' (Kakoli Furniture)। দুঃখেও মানুষের মুখে হাসি ফোটাচ্ছে কাকলি ফার্ণিচারের বিজ্ঞাপনী ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই লাইন- 'দামে কম মানে ভালো,কাকলী ফার্ণিচার..।' 

 

বাংলাদেশের একটি আসবাবপত্রের দোকান কাকলি ফার্ণিচার (Kakoli Furniture), সংস্থার বিজ্ঞাপনে দেখা যাচ্ছে আরাম কেদারায় দুলে দুলে এই গান গাইছে দুটি শিশু। কখনও আবার সোফায় চড়ে তাঁরা লাফিয়ে বোঝাচ্ছে কতটা টেকসই এই কাকলি ফার্ণিচার। ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা এই ভিডিও এখন ভাইরাল। মুহুর্তে তৈরি হয়েছে কয়েকশো মিম, ফেসবুক কমেন্ট সেকশনে বারবার ভেসে উঠছে দুটি লাইন, সবমিলিয়ে এই বাংলাতেও জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে এই ভিডিও। নেটিজেনদের কাছে এই ভিডিও এত জনপ্রিয় হয়েছে যে নিজেরাও তৈরি করছেন মিম।

সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঋতাভরী পোস্ট করেছেন একটি ভিডিও। মাস্ক পরেই শুটিং করেছেন তিনি। নিজের ম্যানেজার মধুজাকে সঙ্গে নিয়ে কো-অর্ডিনেটেড ড্রেসে তৈরি করেছেন ভিডিও। কিছুটা ফান এলিমেন্ট অ্যাড করেছেন তিনি। ভিডিও পোস্ট করে তিনি লেখেন- দামে কম মানে ভালো...My shining sister। এই ভিডিও হু হু করে ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। লভ রিঅ্য়াক্ট ইমোজিতে উপচে পড়ছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। লকডাউনের মাঝেই ভাইরাল এই ভিডিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন সকলে।

 

.