'কঠিন সময়ে বাঁকুড়ার মানুষের পাশে থাকব', ভোটে হেরেও কথা রাখলেন Sayantika

'দুয়ারে অক্সিজেন', 'দুয়ারে খাবার' পরিষেবা চালু করলেন অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 21, 2021, 04:14 PM IST
'কঠিন সময়ে বাঁকুড়ার মানুষের পাশে থাকব', ভোটে হেরেও কথা রাখলেন Sayantika

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল কংদ্রেসে যোগ দেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে দুশো কিলোমিটার দূরে গিয়ে ভোটের প্রচার চালিয়েছেন নায়িকা। বাঁকুড়ার মানুষের কাছের মানুষ হয়ে উঠেছিলেন, আত্মবিশ্বাসীও ছিলেন, যদিও জিততে পারেন নি। তবে বাঁকুড়ায় ২০১৯ এর তুলনায় দলকে অনেকটাই এগিয়ে নিয়ে গিয়েছেন অভিনেতা। তাঁর লক্ষ্য ছিল সকলের সঙ্গে মিশে যাওয়া যা তিনি করতে পেরেছেন। ফলপ্রকাশের পর থেকে বলেছেন 'হেরে গিয়েছেন বলে তাঁর বাঁকুড়ার মানুষকে দেওয়া প্রতিশ্রুতিগুলো বদলায়নি, তিনি সুখে থাকতে না পারলেও এই মানুষগুলোর দুঃথে থাকবেন।'

আরও পড়ুন: স্বস্তিকা, সৃজিত, পরমব্রত- করোনা মোকাবিলায় বাংলার তারকারা

কথা রেখেছেন সায়ন্তিকা।কঠিন পরিস্থিতিতে তিনি মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় তিনি করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শুরু করলেন কাজ। দুয়ারে দুয়ারে অক্সিজেন পৌঁছে দেওয়ার প্রচেষ্টা তাঁরা। হেল্প লাইন ফোন নম্বরে ফোন করলেই রোগীর দুয়ারে পৌঁছে যাবে অক্সিজেন। শুধু তাই নয় করোনা আক্রান্ত রোগীদের মুখে খাবার তুলে দেওয়ার ভাবনাও তাঁর। দুপুরের খাবারের অর্ডার দেওয়ার জন্য সকাল ৭ টা থেকে ৯ টা এবং রাতের খাবারের অর্ডার দিতে দুপুর ২টো থেকে ৪টেয় মধ্যে ফোন করে অর্ডার করতে হবে, বাড়ির দোরগোড়ায় ঠিক সময়ে পৌঁছে যাবে খাবার। 

শুধু তাই নয় বাঁকুড়া পুরসভার পরিচালনায় বাঁকুড়া স্টেডিয়ামকেও করোনা আক্রান্তদের সেফ হোমে পরিণত করার উদ্যোগ নেন সায়ন্তিকা। বাঁকুড়াবাসীরা যআতে লকডাউনে কোনও সমস্যায় না থাকে তার জন্য সবরকম ব্যবস্থা করছেন অভিনেতা। নিন্দুকেরা বলতেন ভোটে জিতলে তারকারা আর ফিরে তাকাবেন না, নিজের লক্ষ্য স্থির রেখে তিনি নিন্দুকদের জবাব দিলেন। সায়ন্তিকার এই প্রচেষ্টায় খুশি বাঁকুড়ার মানুষ।

.