#উৎসব: সপ্তমীতে আপ্তসহায়কের বাড়ির পুজোতে হাজির Rituparna Sengupta

সপ্তমীর পুষ্পাঞ্জলি দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

Updated By: Oct 12, 2021, 04:39 PM IST
#উৎসব: সপ্তমীতে আপ্তসহায়কের বাড়ির পুজোতে হাজির Rituparna Sengupta

নিজস্ব প্রতিবেদন: পুজো শুরু নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta)। সপ্তমীর সকালেই তিনি হাজির হয়েছেন তাঁর দীর্ঘদিনের আপ্তসহায়ক শর্মিষ্ঠা মুখোপাধ্যায়ের বাড়িতে। দক্ষিন কলকাতার পল্লশ্রীতে থাকেন শর্মিষ্ঠা। সেখানেই প্রতিবছর দুর্গাপুজোর আয়োজন করে থাকেন শর্মিষ্ঠা ও তাঁর পরিবার। প্রতিবারই সেই পুজোতে হাজির হন অভিনেতা। এবারও তার অন্যথা হয়নি। 

আরও পড়ুন: 'অনেক হয়েছে দৌড়, এবার অবসর নেওয়া উচিত Amitabh-র', অকপট Salim Khan

সপ্তমীর দিন সকালে শর্মিষ্ঠার বাড়িতে উপস্থিত হন ঋতুপর্ণা সেনগুপ্ত। শুধু মাতৃদর্শনই নয়, এদিন সপ্তমীর পুজোতেও সামিল হন তিনি। পাশাপাশি এদিন সপ্তমীর পুষ্পাঞ্জলিও দেন ঋতুপর্ণা। সপ্তমীতে একেবারে সাবেকি সাজে সেজেছেন নায়িকা। এদিন তাঁর পরনে ছিল হালকা পেস্তা সবুজ রঙের ঢাকাই জামদানি। কানে গলায় সোনার গয়না। কপালে বড় লাল টিপ আর হাতে একটি বড় ডায়ালের ঘড়ি বেছে নিয়েছেন অভিনেতা। একেবারে হালকা মেকআপে ঘরোয়া লুকে নজরকাড়া নায়িকার সপ্তমীর লুক। 

পুজোর আগেই নিজের আগামী ছবির শ্যুটিং শেষ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য (Tathagata Bhattacharya)। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। হিমাচলের কৌসলে হয়েছে ছবির শুটিং। এছাড়াও দেবের (Dev) ছবি কিশমিশেও (KishMish) অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে তাঁকে। পুজোর আগে সেই ছবির কাজও শেষ করেছেন অভিনেতা। আপাতত পুজোর মুডে ঋতুপর্ণা সেনগুপ্ত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)