Jab We Met: চন্ডীগড় যাওয়ার পথে বিমানে Rituparna-Imtiaz-র হঠাৎ দেখা

কৌসলে নিজের আগামী ছবির শ্যুটিং করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। 

Updated By: Aug 24, 2021, 06:14 PM IST
Jab We Met: চন্ডীগড় যাওয়ার পথে বিমানে Rituparna-Imtiaz-র  হঠাৎ দেখা

নিজস্ব প্রতিবেদন: করোনা অতিমারির দ্বিতীয় ঢেউ কাটিয়ে আবারও শুরু হয়েছে শ্যুটিং পর্ব। টলিউডে ও বলিউডে শ্যুটিং ফ্লোরে এসেছে বেশ কয়েকটি ছবি। নিজের আগামী ছবির শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য (Tathagata Bhattacharya)। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন: পশুহত্যার দায় কার? সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েই নিষ্কৃতি Sreelekha-র!

হিমাচলের কৌসলের বিভিন্ন লোকশনে চলছে সেই ছবির শ্যুটিং। মঙ্গলবার সেই শ্যুটিংয়ের জন্য সেখান থেকে চন্ডীগড় যাচ্ছিলেন অভিনেত্রী। সেই যাত্রাপথেই বিমানে তাঁর সঙ্গে দেখা বলিউডের জনপ্রিয় পরিচালক ইমতিয়াজ আলির (Imtiaz Ali)। শুধু পরিচালক অভিনেত্রী পরিচয়ের বাইরেও তাঁরা একে অপরের ভালো বন্ধু। জব উই মেট ছবির পরিচালক ইমতিয়াজের সঙ্গে ছবি পোস্ট করে ঋতুপর্ণা ক্যাপশনে লেখেন,'হিমাচল ডায়েরিজ..জব উই মেট।' বিমানে হঠাৎ বন্ধুর সঙ্গে দেখা হয়ে বেশ আনন্দিত অভিনেত্রী। তবে তিনি একা নন, দুজনের কাছেই এটা কুল সারপ্রাইজ ছিল বলে জানান ঋতুপর্ণা। পাশাপাশি অভিনেত্রী তাঁর ফ্যানেদের মনে করিয়ে দেন তাঁর ছবি তিনকাহন পরিবেশনা করেছিলেন ইমতিয়াজ আলি। সেই ছবির পরিচালক বৌধায়ন মুখোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.