Rohman Shawl : অভিনয়ে পা, বলিউডে ডেবিউ করছেন সুস্মিতার প্রাক্তন রোহমান

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক তিনি। মূলত, এই নামেই তাঁকে লোকে বেশি চেনে। তবে সু্স্মিতার প্রাক্তন ছাড়াও মডেল হিসাবেও পরিচিতি আছে রোহমানের। সব্যসাচী মুখোপাধ্যায়, মণীশ মালহোত্রার মতো ফ্যাশান ডিজাইনারের সঙ্গে কাজ করেছেন, র‌্যাম্পে হেঁটেছেন। এবার অভিনেতা হিসাবে নিজের পরিচিতি তৈরি করতে চলেছেন রোহমান শল। কাশ্মিরীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 7, 2022, 02:38 PM IST
Rohman Shawl : অভিনয়ে পা, বলিউডে ডেবিউ করছেন সুস্মিতার প্রাক্তন রোহমান

Sushmita Sen, Rohman Shawl, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক তিনি। মূলত, এই নামেই তাঁকে লোকে বেশি চেনে। তবে সু্স্মিতার প্রাক্তন ছাড়াও মডেল হিসাবেও পরিচিতি আছে রোহমানের। সব্যসাচী মুখোপাধ্যায়, মণীশ মালহোত্রার মতো ফ্যাশান ডিজাইনারের সঙ্গে কাজ করেছেন, র‌্যাম্পে হেঁটেছেন। এবার অভিনেতা হিসাবে নিজের পরিচিতি তৈরি করতে চলেছেন রোহমান শল। কাশ্মিরীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। 

রোহমানের জন্ম এবং বড় হয়ে ওঠা নৈনিতালে। পরবর্তী সময়ে দেরাদুনে পড়াশোনা করেছেন তিনি। কলেজে পড়ার সময় মাত্র ১৯ বছর বয়সে মডেল হিসাবে নিজের কেরিয়া শুরু করেন। দেরাদুনে থাকাকালীন কিছু স্থানীয় চ্যানেলের বিজ্ঞাপনে কাজও করেছেন তিনি। মুম্বইয়ে আসার পরও মডেল হিসাবে বিভিন্ন ডিজাইনারের সঙ্গে কাজ করেন। সেসময়ই তার কাছে এসেছিল সিনেমায় অভিনয়ের প্রস্তাব। বিগ বাজেটের ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েও পরে তাঁকে সেখান থেকে ছেঁটে ফেলা হয়। সম্প্রতি, সেবিষয়ে সর্বভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুলেছেন রোহমান। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by rohman shawl (@rohmanshawl)

রোহমান জানান, 'যখন মুম্বইয়ে এলাম, প্রথমে অভিনয়ে আমার কোনও আগ্রহ ছিল না। কারণ, আমার মনে হত অভিনয় কঠিন, এটা আমার দ্বারা হবে না। যদিও আমি অ্যাক্টিং ক্লাসে যোগ দিয়েছিলাম। একট বিগ বাজেটের ছবির জন্য অডিশনও দি। ওঁরা আমাকে নির্বাচনও করেছিলেন। কিন্তু এক মাস যেতে না যেতেই সবকিছু বদলে যায়। ওঁরা আমায় জানায়, ওই চরিত্রটির জন্য অন্য কাউকে বেছে নেওয়া হয়েছে। ছবিটা অবশ্য বহু বছর পর মুক্তি পায়। তারপর আর আমি অভিনয় করতে চাইনি। কোনও জায়গায় অডিশানও দিই নি।'

আরও পড়ুন-চুপ! সানি আসছেন সিরিয়াল কিলারের সন্ধানে...

তবে আবারও অভিনয়ে আসা প্রসঙ্গে রোহমান শলের বক্তব্য, 'আসলে এই ছবির গল্পটা আমার ভীষণ পছন্দ হয়। আর এটার গল্প জম্মু-কাশ্মীরের উপর। ছবিতে আমি কশ্মীরির চরিত্রে অভিনয় করেছি। ছবিতে কাশ্মীরি ভাষাতেও আমি বেশকিছু জায়গায় কথা বলেছি। যেহেতু আমি খুব বেশি কাশ্মীরে যাইনি, তাই এটা বলা আমার কাছে চ্যালেঞ্জ ছিল। তবে এখানে অভিনয় করার ক্ষেত্রে বেশ আনন্দ পেয়েছি। ছবির শ্যুটিং হয়েছে কাশ্মীরের ভাদেরওয়াহতে। খুব শীঘ্রই এই ছবি 0TT-তে মুক্তি পাবে।'রোহমানের এই ছবির পরিচালনা করেছেন অখিল আবরোল। যিনি কিনা ২০১৮ সালে 'হেলিকপ্টার এলা' ছবির পরিচালক ছিলেন। তবে এখনই ছবির নাম প্রকাশ করতে চাননি তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by rohman shawl (@rohmanshawl)

এছাড়া 'My Fathers Doctor ' নামে একটি শর্টফিল্মেও কাজ করছেন রোহমান। যেটির পরিচালনা করছেন দানিশ রেনজু। এটিও OTT-তেই মুক্তি পাওয়ার কথা। বাস্কেটবল খেলাতে বিশেষ পারদর্শীতা রয়েছে রোহমানের। তবে তাঁর বাবা ক্রিকেটার ছিলেন। রোহমানের কথায়, মডেল কিংবা অভিনেতা না হলে তিনি নিশ্চিতভাবেই হয়ত ক্রিকেটার হতেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.