Rudranil Ghosh on Anubrata Mondal: ‘অনুদাকে দিল্লি যাত্রার শুভেচ্ছা’, অনুব্রত মন্ডলকে প্যারোডির খোঁচা রুদ্রনীলের...

Rudranil Ghosh on Anubrata Mondal: রাজনৈতিক নানা বিষয়েই ব্যঙ্গ করে প্যারোডি তৈরি করেন রুদ্রনীল ঘোষ। যদিও সরাসরি তৃণমূল নেতার নাম নেননি বিজেপি নেতা ও অভিনেতা রুদ্রনীল ঘোষ, তবে তাঁর প্যারোডি শুনেই বোঝা যাচ্ছে, তাঁর এই প্যারোডি কাকে উদ্দেশ্য করে তৈরি। ভিডিয়োতে দেখা যায় আবিরের থালা হাতে, আবির মেখে বসে রুদ্রনীল।

Updated By: Mar 7, 2023, 10:42 PM IST
Rudranil Ghosh on Anubrata Mondal: ‘অনুদাকে দিল্লি যাত্রার শুভেচ্ছা’, অনুব্রত মন্ডলকে প্যারোডির খোঁচা রুদ্রনীলের...

Rudranil Ghosh on Anubrata Mondal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার রাতে দিল্লিতে গোরুপাচারকাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সন্ধে ৬.৪৫-এর বিমানে কলকাতা থেকে দিল্লিতে নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে। দোলের দিনেই দিল্লিতে উড়িয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে। দিল্লি বিমানবন্দর থেকে তাঁকে সরাসরি নিয়ে যাওয়া হয় ইডির দফতরে। এদিন সকালেই অনুব্রতকে নিয়ে আসা হয় জোকার ইএসআই হাসপাতালে। সেখানে স্বাস্থ্য পরীক্ষার পরেই তাঁকে ফিট সার্টিফিকেট দেওয়া হয়। এরপরেই মঙ্গলবার সন্ধের বিমানে তাঁকে দিল্লি নিয়ে যান ইডির আধিকারিকরা। তাঁর এই দিল্লি যাত্রা নিয়ে নয়া প্যারোডি রচনা করলেন অভিনেতা ও বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। তাঁর প্যারোডি সিরিজের নাম অনুমাধব। এর আগেও দুটি প্যারোডি রচনা করেছিলেন তিনি। এটি সেই সিরিজের তৃতীয় ভিডিয়ো।

আরও পড়ুন- Swara Bhasker Wedding Card: মার্চেই স্বরা-ফাহাদের সামাজিক বিয়ে, আমন্ত্রণ পত্রে NRC বিরোধী আন্দোলনের স্লোগান...

রাজনৈতিক নানা বিষয়েই ব্যঙ্গ করে প্যারোডি তৈরি করেন রুদ্রনীল ঘোষ। যদিও সরাসরি তৃণমূল নেতার নাম নেননি বিজেপি নেতা ও অভিনেতা রুদ্রনীল ঘোষ, তবে তাঁর প্যারোডি শুনেই বোঝা যাচ্ছে, তাঁর এই প্যারোডি কাকে উদ্দেশ্য করে তৈরি। ভিডিয়োতে দেখা যায় আবিরের থালা হাতে, আবির মেখে বসে রুদ্রনীল। তাঁর প্যারোডিতে তিনি তুলে ধরলেন যে, দোলের দিনেই কলকাতা ছাড়তে হল অনুব্রতকে। তাঁর দলের কেউই আর তাঁর পাশে দাঁড়াল না। রুদ্রনীল মনে করিয়ে দিলেন অনুব্রত মন্ডলের ‘শুঁটিয়ে লাল করে দেব’ থেকে ‘চড়াম চড়াম গুড়বাতাসা’র মতো হিট ডায়লগও। তিনি মনে করিয়ে দেন যে, একসময় এই তৃণমূল নেতা পুলিসকেও শাসিয়েছেন। অসুস্থতার নানা অজুহাত দিয়ে জিজ্ঞাসাবাদ এড়িয়েছেন। সব শেষে রুদ্রনীল পরামর্শও দিয়েছেন। অনুব্রত যেন তাঁর সঙ্গী সাথীদের নামও সামনে আনেন। সবশেষে ছুঁড়ে দিয়েছেন ফ্লাইং কিস।

আরও পড়ুন- Vidya Balan Viral Photo: কাপড়ের লেশমাত্র নেই, খবরের কাগজ দিয়েই শরীর ঢেকেছেন বিদ্যা, হইচই নেটপাড়ায়...

প্রসঙ্গত, গোরুপাচারকাণ্ডে অনুব্রতের বিরুদ্ধে মামলা চলছে দিল্লিতে। কিন্তু অভিযুক্তকে কেন আনা হচ্ছে না? রাউজ অ্যাভিনিউ কোর্টে রীতিমতো ভর্ৎসনার মুখে পড়ে ইডি। এমনকী, মেল করে কেষ্টকে দিল্লিতে পাঠানোর নির্দেশও দেওয়া হয় আসানসোল সংশোধানাগার কর্তৃপক্ষকে। এরপর সিবিআই আদালতের কাছে অনুমতি চায় আসানসোল সংশোধানাগার কর্তৃপক্ষ। সেই অনুমতিও মেলে। এদিকে গোরুপাচারকাণ্ডে দিল্লি যাত্রা রুখতে মরিয়া ছিলেন অনুব্রতও। সিবিআই আদালতের অনুমতিকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে মামলা করেছিলেন তিনি। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে আদালত। উল্টে কেষ্টকে ১ লক্ষ টাকা জরিমানা করেছেন বিচারপতি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.