Rupa Ganguly: তিন মাসেই মেয়েবেলা থেকে সরলেন রূপা, এবার বিথী মাসি কে?

Meyebela serial: বিথীকা মিত্রের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল রুপা গঙ্গোপাধ্যায়কে। তবে শোনা যাচ্ছে ,এবার নাকি আর দেখা মিলবে না রূপা গঙ্গোপাধ্যায়ের। কিন্তু কেন ছাড়লেন রূপা? মেয়েবেলা-র টিআরপি যে পড়ে যাচ্ছিল এমনটা কিন্তু মোটেও নয়। তাহলে? 

Updated By: May 6, 2023, 11:20 AM IST
Rupa Ganguly: তিন মাসেই মেয়েবেলা থেকে সরলেন রূপা, এবার বিথী মাসি কে?
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বহুবছর পর পর্দায় প্রত্যাবর্তন করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। রাজনীতিতে যোগদানের পর এটিই ছিল রুপার কামব্যাক সিরিয়াল। কিন্তু মাত্র তিন মাসেই ছন্দপতন। অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা থেকে সরে গেলেন তিনি। ১০০ এপিসোড পার করার আগেই সরে দাঁড়ালেন ধারাবাহিকের পোস্টার গার্ল। বাংলা ধারাবাহিকের দর্শকদের একাংশ যেভাবে ছোটপর্দা থেকে মুখ সরিয়ে নিয়েছিলেন রূপার দৌলতে তাঁরা ফেরত এসেছিলেন। কিন্তু হঠাৎ কেন এই পরিবর্তন তার উত্তর এখনও অধরা। 

আরও পড়ুন, WATCH | Ritwik Ghatak Biopic: এবার কিংবদন্তির বায়োপিক! ঋত্বিকের ভূমিকায় চমক, দেখুন তো চিনতে পারেন কিনা?

বিথীকা মিত্রের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল রুপা গঙ্গোপাধ্যায়কে। তবে শোনা যাচ্ছে ,এবার নাকি আর দেখা মিলবে না রূপা গঙ্গোপাধ্যায়ের। তার জায়গায় দেখা মিলবে অনুশ্রী দাসের। কিন্তু কেন ছাড়লেন রূপা? ‘মেয়েবেলা’র টিআরপি যে পড়ে যাচ্ছিল এমনটা কিন্তু মোটেও নয়। যদি টিআরপির দিকে নজর দেওয়া যায়, তবে বিগত বেশ কিছু সপ্তাহ ধরে ওই ধারাবাহিকের নম্বর বেড়েছে। ইন্ডাস্ট্রির অন্দর কানাঘুষো শোনা যাচ্ছে, যেভাবে বীথিকে তুলে ধরা হচ্ছিল তাতে নাকি আপত্তি ছিলে রূপার। 

আবার কানাঘুসো কেউ কেউ বলছে ধারাবাহিকের টিআরপির তুলনায় রূপা গঙ্গোপাধ্যায়ের পারিশ্রমিক অনেকটা বেশি। সেই নিয়ে প্রযোজকের সঙ্গে মনোমালিন্য হয় অভিনেত্রীর। বেশ কয়েকটি এপিসোডে দেখা মিলছিল না রূপার। এরপর ‘মেয়েবেলা’র নতুন প্রোমোর কভার পিকচার থেকে সরিয়ে দেওয়া হয় অভিনেত্রীর মুখ। তখনই খটকা লেগেছিল ভক্তদের মনে। 

অবশেষে নতুন প্রমোয় দেখা গেল অনুশ্রী দাসকে। সিরিয়ালের প্লট অনুযায়ী বাপের বাড়িতে ছিল বীথি। অবশেষে ফিরল সে, তবে রূপার জায়গায় নতুন বীথি হলেন অভিনেত্রী অনুশ্রী দাস। ছোটপর্দায় অনুশ্রী পরিচিত মুখ। ‘এক্কা দোক্কা’,  ‘মোহর’, ‘বালিঝড়’, ‘খড়কুটো’ -র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। এবার ডোডোর মায়ের চরিত্রেও অভিনয় করবেন তিনি। 

আরও পড়ুন, Sushant Singh Rajput: মৃত্যুর দু'বছর পর ফের বড়পর্দা দাপাবেন সুশান্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.